শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

SW News24
শুক্রবার ● ২৫ জুন ২০২১
প্রথম পাতা » চিত্রবিচিত্র » জিনের আছরে নারিকেল গাছের মাথায় গৃহবধূ
প্রথম পাতা » চিত্রবিচিত্র » জিনের আছরে নারিকেল গাছের মাথায় গৃহবধূ
৪৬২ বার পঠিত
শুক্রবার ● ২৫ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জিনের আছরে নারিকেল গাছের মাথায় গৃহবধূ

এস ডব্লিউ নিউজ:---  ‘জিনের আছরে’ রাতের অন্ধকারে নারকেল গাছের মাথায় উঠেছেন তাহামিনা (২২) নামের এক গৃহবধূ। খবর পেয়ে তাকে নামিয়ে আনেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বেগমপুর গ্রামে এ ঘটনা ঘটে। তাহামিনা ওই গ্রামের মো. হাসানের স্ত্রী।

তাহমিনার স্বামী মো. হাসান বলেন, আমার স্ত্রীর একটু জিনের আছর আছে। সন্ধ্যায় আমি বাজারে চা পান করতে যাই। রাত ৮টার দিকে বাড়ি থেকে ফোন করে জানানো হয়, তাহামিনাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়িতে এসে আশেপাশে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায় না।

তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে শুনি আমার স্ত্রী মেয়ের নাম ধরে ডাকছে। আর বলছে আমাকে নামাও, ওরা আমাকে নিয়ে গেল। তার এ কথা শুনে বাড়ির পাশে নারকেল গাছে টর্চলাইট মেরে দেখা যায়, সে গাছের মাথায়। তখন তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করেও পারিনি। পরে মহেশপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তার এসে নামিয়ে দেয়।

এ বিষয়ে মহেশপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার রমেশ কুমার সাহা বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একটা ফোন আসে এক নারী নারকেল গাছের মাথায় উঠে আর নামতে পারছেন না।

পরে সেখানে গিয়ে ৪০ মিনিটের চেষ্টায় তাকে গাছ থেকে নামানো হয়। তিনি বলেন, গাছ থেকে নামানোর সময় ওই নারীর জ্ঞান ছিল না। উদ্ধার শেষে তাকে হাসপাতালে পাঠানো হয়। তিনি এখন ভালো আছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)