শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ১৫ জুন ২০২৩
প্রথম পাতা » জাতীয় » এ সরকারের মতো দক্ষিণাঞ্চলের উন্নয়ন কোন সরকার করেনি- উপমন্ত্রী হাবিবুন নাহার
প্রথম পাতা » জাতীয় » এ সরকারের মতো দক্ষিণাঞ্চলের উন্নয়ন কোন সরকার করেনি- উপমন্ত্রী হাবিবুন নাহার
২০৩ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৫ জুন ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এ সরকারের মতো দক্ষিণাঞ্চলের উন্নয়ন কোন সরকার করেনি- উপমন্ত্রী হাবিবুন নাহার

 


মোঃ এরশাদ হোসেন রনি,মোংলা ; ---শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মোংলাসহ গোটা দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন করেছে, তা অতীতের কোনো সরকারই করতে পারেনি বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার।


বৃহস্পতিবার (১৫ জুন) সকাল ১০টায় মোংলা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা সবাজসেবা অফিসের আয়োজনে অসহায় বয়স্ক, বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধিদের মাঝে ভাতার বই ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।


হাবিবুন নাহার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি মোংলা-রামপালে ব্যপক উন্নয়ন করেছি। শুধু তাই নয়, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার মোংলাসহ গোটা দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন করেছে, তা অতীতের কোনো সরকারই করতে পারেনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করছেন তার কণ্যা জননেত্রী শেখ হাসিনা।


মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম মাসুদ রানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি সাবেক চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, পৌর ১নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মো. বেল্লাল হোসেন, সহ-সভাপতি শিকদার শাহ-আলম, আ’লীগ নেতা মো. এনামুল হোসেন প্রমুখ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)