শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ৮ আগস্ট ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » আশাশুনিতে গৃহহীনের গৃহ প্রদান উপলক্ষে ইউএনও’র সংবাদ সন্মেলন
প্রথম পাতা » আঞ্চলিক » আশাশুনিতে গৃহহীনের গৃহ প্রদান উপলক্ষে ইউএনও’র সংবাদ সন্মেলন
১৫৮ বার পঠিত
মঙ্গলবার ● ৮ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আশাশুনিতে গৃহহীনের গৃহ প্রদান উপলক্ষে ইউএনও’র সংবাদ সন্মেলন

---আশাশুনি  : আশাশুনিতে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম বাস্তবায়নে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

‘বাংলাদেশের এক মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনা বাস্তবায়নে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান থেকে শতভাগ পুরন করতে হবে। আজ বুধবার (৯ আগষ্ট) সকাল ১০ টায় ৪র্থ পর্যায়ে (২য় ধাপ) নির্ধারিত ২২,১০১ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে আশাশুনি উপজেলা বুধহাটায়- ১টি, আশাশুনি সদরে- ০৮টি, শ্রীউলায়- ১১টি, খাজরায়-১১ টি, আনুলিয়ায়- ৫৫টি ও প্রতাপনগরে- ১২১টি মোট ২০৭টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে বলে সংবাদ সন্মেলনে ইউএনও মু. রনি আলম নূর লিখিতভাবে সাংবাদিকদের জানান। তিনি আরো জানান, প্রতিটি ঘরের নির্মান ব্যয় ২ লক্ষ ৮৪ হাজার ৫০০ টাকা সাথে আরো পরিবহন ব্যয় ধরা হয়েছে ৫ হাজার টাকা। মোট ২ লক্ষ ৮৯ হাজার ৫০০ টাকা।

সংবাদ সন্মেলন চলাকালে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) দীপা রানী সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা এনামুল হক, পিআইও সোহাগ খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক কর্মকর্তা আক্তার ফারুক, আশাশুনি প্রেসক্লাবের সভাপতি এস, এম আহসান হাবিব, সাবেক সভাপতি জি, এম মুজিবুর রহমান ও জি, এম আল ফারুক, সাধারণ সম্পাদক এস, কে হাসানসহ আশাশুনি প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

প্রসঙ্গত. আশাশুনিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ৪র্থ পর্যায়ের (২য় ধাপ) ক তালিকাভূক্ত ১,০৭৭ টির মধ্যে ৮৯৬ টি গৃহ নির্মান কাজ সম্পন্ন এবং প্রদান বেশ কিছি হয়েছে বা প্রক্রিয়াধীন। বাকী ১৮১ টি গৃহের বরাদ্ধ পেলে আপাতাত শতভাগ সম্পন্ন হবে প্রকল্প কমিটির সদস্য সচিব পিআইও সোহাগ খান জানান। #

ক্যাপশান: আশাশুনিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন ইউএনও মু. রনি আলম নুর।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)