শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
বুধবার ● ৮ মে ২০২৪
প্রথম পাতা » কৃষি » নড়াইলে বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন
প্রথম পাতা » কৃষি » নড়াইলে বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন
৯২ বার পঠিত
বুধবার ● ৮ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন


---
ফরহাদ খান, নড়াইল ; নড়াইল জেলার অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। খাদ্য বিভাগ, নড়াইলের আয়োজনে মঙ্গলবার (৭ মে) বিকেলে সদর উপজেলা খাদ্য গুদাম চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

জেলা খাদ্য নিয়ন্ত্রক লায়লা আফরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-উপজেলা খাদ্য নিয়ন্ত্রক পলাশ চন্দ্র মুখার্জি, সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিষেক বিশ্বাস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, নড়াইলের অতিরিক্ত উপ-পরিচালক (উদ্যান) জাহিদুল ইসলাম, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষাবাহিনীর জেলা কার্যালয়ের সার্কেল অ্যাডজুটেন্ট মমতাজ খানম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, নড়াইল চেম্বার অব কমার্সের সভাপতি হাসানুজ্জামান, মিল মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নানসহ অনেকে।

জেলা খাদ্য বিভাগ সূত্রে জানা যায়, চলতি বোরো মওসুমে নড়াইলের তিনটি উপজেলায় ৪ হাজার ৯৬৫ মেট্রিক ধান এবং ৪ হাজার ৬৫৩ মেট্রিক টন সিদ্ধ চাল এবং সদর উপজেলায় ৩০৬ মেট্রিক টন আতপ চাল সংগ্রহ করা হবে। সরকারি ভাবে প্রতিকেজি ধান ৩২ টাকা, সিদ্ধ চাল ৪৫ টাকা এবং আতপ চাল ৪৪ টাকা দরে সংগ্রহ করা হবে। আগামি ৩১ আগস্ট পর্যন্ত সংগ্রহ অভিযান চলবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)