শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২৬ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » মিডিয়া » প্রেসক্লাব পাইকগাছার সাংবাদিকদের সাথে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ এর শুভেচ্ছা বিনিময়
প্রথম পাতা » মিডিয়া » প্রেসক্লাব পাইকগাছার সাংবাদিকদের সাথে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ এর শুভেচ্ছা বিনিময়
১৭২ বার পঠিত
মঙ্গলবার ● ২৬ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রেসক্লাব পাইকগাছার সাংবাদিকদের সাথে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ এর শুভেচ্ছা বিনিময়

আগমী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে  খুলনা -৬ (কয়রা-পাইকগাছা) আসনের বিএনএম মনোনীত নোঙ্গর প্রতীকের প্রার্থী ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ এর সাথে প্রেসক্লাব পাইকগাছার  কর্মরত সাংবাদিকদের  চা-চক্র ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে।

২৬ ডিসেম্বর মঙ্গলবার  সকাল ১০ টাশ পাইকগাছায় তার নির্বাচনী কার্যলয়ে সাংবাদিকের সাথে চা চক্রের সময়  ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ বলেন, আমি পাইকগাছা-কয়রার মানুষের সেবক হতে চায়। আমি প্রতিহিংসার রাজনীতি বুঝিনা পাইকগাছা-কয়রাকে ঢেলে সাজানোই আমার মূল লক্ষ্য। সারাদেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, কিন্তু যোগ্য নেতৃত্বের অভাবে নির্বাচনী এলাকা পাইকগাছা কয়রার কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি।তিনি আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন একটি গণতান্ত্রিক দল, আমি খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। দল আমাকে মনোনয়ন দিয়েছে, আশাকরি যোগ্য প্রার্থী হিসেবে এলাকার মানুষ নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে এলাকার সামগ্রিক উন্নয়ন করার চেষ্টা করবো।তিনি নির্বাচনে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন,বিএনএম এর উপজেলা সভাপতি বনি আমিন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রনি, এ্যাডভোকেট মনজুরুল ইসলাম, মনিরুল ইসলাম, আব্দুস সাত্তার সহ দলীয় নেতাকর্মী সমর্থকরা বৃন্দ।---





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)