শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৭
প্রথম পাতা » বিবিধ » মাগুরা মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম রব্বানীর ইন্তেকাল
প্রথম পাতা » বিবিধ » মাগুরা মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম রব্বানীর ইন্তেকাল
৪৬৯ বার পঠিত
মঙ্গলবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরা মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক গোলাম রব্বানীর ইন্তেকাল

---

মাগুরা প্রতিনিধি :

মাগুরার মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, মুক্তিযোদ্ধের সংগঠক ও সাবেক  উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী ইন্তেকাল করেছেন। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন) ।

সোমবার রাত সাড়ে দশটারদিকে উপজেলার বলিদিয়া ইউনিয়নের ছোট কলমধরীর গ্রামের বাড়িতে  তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলে ৮৫ বছর।

মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মান্নান জানান, তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছিলেন। মৃত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে যান দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন দলের নেতা-কর্মীরা।

মু্ক্িতযুদ্ধের সংগঠক গোলাম রব্বানী ১৯৭৮ সালে থেকে মৃত্যুর আগ পর্যন্ত মহম্মদপুর উপজেলা আওয়ালীগের সভাপতি ছিলেন। তার আগে তিনি দলের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেছেন।  তিনি বিনোদপুর বি কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ মেয়ে ও ২ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

তার মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড.বীরেন শিকদার এমপি, মাগুরা-১ আসনের এমপি মেজর জেনারেল (অবঃ) এটিএম আব্দুল ওয়াহ্হাব, সংরক্ষিত মহিলা এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কু-ু, প্রধান মন্ত্রীর সহাকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়েছে।

মঙ্গলবার বিকাল ৩ টায় মহম্মদপুরের গোপিনাথপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজার নামাজ শেষে  কলমধরীর গ্রামের পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)