শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ১৬ মে ২০১৮
প্রথম পাতা » খেলা » নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ট্রফি ঢাকা ব্রাদার্স ইউনিয়নের ঘরে
প্রথম পাতা » খেলা » নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ট্রফি ঢাকা ব্রাদার্স ইউনিয়নের ঘরে
৫১৫ বার পঠিত
বুধবার ● ১৬ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ট্রফি ঢাকা ব্রাদার্স ইউনিয়নের ঘরে

---
ফরহাদ খান, নড়াইল ।
নড়াইল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করল ঢাকা ব্রাদার্স ইউনিয়ন। মঙ্গলবার (১৫ এপ্রিল) বিকেলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। রানার্সআপ হয়েছে ঝিনাইদহ জেলা ফুটবল দল। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে শেষ হলে তা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৫-৩ গোলে ঝিনাইদহ জেলা ফুটবল দলকে হারিয়ে  চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে ঢাকা ব্রাদার্স ইউনিয়ন।
এদিকে ফাইনাল খেলায় শুরু থেকেই উভয় দল ফুটবলে এক অন্যের উপর আক্রমণ-পাল্টা আক্রমণ করতে থাকে। তবে খেলার বেশির ভাগ সময় বল নিয়ন্ত্রণে ছিল ঝিনাইদহ জেলা দলের। খেলার প্রথমার্ধের পাঁচ মিনিটে ঝিনাইদহের তরিকুল ইসলাম গোল করে দলকে এগিয়ে রাখেন। তবে দ্বিতীয়ার্ধের খেলায় ব্রাদার্স ইউনিয়নের খেলোয়াড়রা প্রতিপক্ষের উপর আক্রমণ তীব্র করে তোলেন। দ্বিতীয়ার্ধের ৩২ মিনিটে ব্রাদার্স ইউনিয়নের নাইজেরিয়ান খেলোয়াড় বেলাল গোল করে খেলায় সমতা আনেন। উভয়পক্ষে আর কোনো গোল না হওয়ায় খেলাটি ট্রাইবেকারে গড়ায়।  খেলায় ঝিনাইদহ জেলা ফুটবল দলের তরিকুল ইসলাম শ্রেষ্ঠ খেলোয়াড় এবং ব্রাদার্স ইউনিয়নের বিদেশি খেলোয়াড় বেলাল টুর্নামেন্ট সেরা হয়েছেন।
খেলা শেষে বিজয়ী দলকে চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। এছাড়া চ্যাম্পিয়ন দলকে এক লাখ এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়েছে। অনুষ্ঠানে জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার  মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, ফুটবল টুর্নামেন্ট কমিটির সম্পাদক হাসানুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আইয়ুব খান বুলু, ক্রীড়াব্যক্তিত্ব আব্দুর রশিদ মন্নু, অ্যাডভোকেট আজিজুল ইসলাম প্রমুখ।
খেলা পরিচালনা করেন মোস্তফা কামাল, শামীম আকবর খান, উজ্জ্বল কুমার বিশ্বাস ও শাহিন বিশ্বাস। এদিকে, গত ২৯ এপ্রিল বিকেলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় টুর্নামেন্টে ১২টি দল অংশ নেয়।





খেলা এর আরও খবর

নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ
শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত
মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা
সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন
নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত
মাগুরায় দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মাগুরায় দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
মাগুরায় টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন মাগুরায় টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন
সন্তান প্রসবের পর মারা গেলেন সাফজয়ী নারী ফুটবলার রাজিয়া সন্তান প্রসবের পর মারা গেলেন সাফজয়ী নারী ফুটবলার রাজিয়া
পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সোলাদানা ক্রিকেট একাদশ‌ পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সোলাদানা ক্রিকেট একাদশ‌
নড়াইলে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নড়াইলে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)