শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শনিবার ● ১০ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » অপরাধ » সড়ক দূর্ঘটনায় মা-ছেলের মৃত্যুর বিচার দাবীতে মাগুরায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ
প্রথম পাতা » অপরাধ » সড়ক দূর্ঘটনায় মা-ছেলের মৃত্যুর বিচার দাবীতে মাগুরায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ
৫১৯ বার পঠিত
শনিবার ● ১০ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সড়ক দূর্ঘটনায় মা-ছেলের মৃত্যুর বিচার দাবীতে মাগুরায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ

---

মাগুরা প্রতিনিধি :

বাসের চাপায় মাগুরা সদর উপজেলার শত্রুজিতপুর গ্রামের একই পরিবারের মা-ছেলের মৃত্যুর ঘটনায় শনিবার সকাল ৯ টা থেকে বেলা ১টা পর্যন্ত মাগুরা-নড়াইল সড়ক বন্ধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসি। এতে ওই রাস্তায় কমপক্ষে ৪ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

শত্রুজিৎপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রোমানা বেগম জানান-  বৃহস্পতিবার সন্ধ্যায় ওই গ্রামের রিক্সা চালক বিপুল হোসেন তার স্ত্রী আলেয়া বেগম ও ছেলে আল আমিনকে নিজ রিক্সায় চড়িয়ে মাগুরা শহর থেকে গ্রামের বাড়িতে ফিরছিলেন । পথে পাজাখোলা এলাকায় একটি দ্রুতগামী বাস তাদের রিক্সাটিকে চাপা দিলে বিপুলের স্ত্রী ওই রাতে ও ছেলে স্থানীয় শত্রুজিতপুর কালি প্রসন্ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী আল আমিন শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজে মারা যান। গুরুতর আহত বিপুল হোসেন ঢাকা মেডিকেল কলেজে ভর্তি আছেন।

---

শনিবার সকালে নিহত আল আমিনের লাশ ঢাকা মেডিকেল থেকে মাগুরায় নিজ বাড়িতে আসলে গ্রামবাসি এ ঘটনার জন্য দায়ী বাস চালকের গ্রেফতার ও ফাঁসির দাবীতে রাস্তার উপর কফিন ও গাছ ফেলে মাগুরা-নড়াইল সড়ক বন্ধ করে দেয়। সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত ৪ ঘন্টা ওই রাস্তা বন্ধ থাকে। এ সময় বিক্ষোভকারীরা এ সড়কে বাস ট্রাক চালকদের বেপরোয়া গাড়ি চলাচল বন্ধের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম জানান- এ ঘটনার সাথে জড়িত ড্রাইভারকে আটক করার চেষ্টা চলছে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

---





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)