শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ২৫ মার্চ ২০২১
প্রথম পাতা » অপরাধ » নড়াইলের লোহাগড়ায় বাড়িঘর ও দোকান ভাংচুর, আহত ৩, গ্রেফতার ৪
প্রথম পাতা » অপরাধ » নড়াইলের লোহাগড়ায় বাড়িঘর ও দোকান ভাংচুর, আহত ৩, গ্রেফতার ৪
৩৯১ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৫ মার্চ ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলের লোহাগড়ায় বাড়িঘর ও দোকান ভাংচুর, আহত ৩, গ্রেফতার ৪

---

নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার রায়গ্রামে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর, চায়ের দোকান ও বৈদ্যুতিক মিটারসহ আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় দুই গৃহবধূসহ তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেলে চারজনকে গ্রেফতারপূর্বক আদালতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাত সাড়ে ৯টার দিকে প্রতিপক্ষের করিম শেখের নেতৃত্বে শতাধিক লোক লাঠিসোটা ও দেশি অস্ত্র নিয়ে জিয়াউর মোল্যার বাড়িঘরসহ চায়ের দোকান ভাংচুর করে বলে অভিযোগ রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের রায়গ্রামে দীর্ঘদিন ধরে করিম শেখ ও সাবু শেখ গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে প্রতিপক্ষের লোকজন সাবু গ্রুপের লোকজনের ওপর হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। হামলায় জাহাঙ্গীর মোল্যা (৩২), জাহাঙ্গীরের দুই ভাবি সিমা খানম (২৮) ও ঝর্ণা বেগম (৩৫) আহত হন। এর মধ্যে গুরুতর আহত জাহাঙ্গীরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ---

এ ব্যাপারে প্রতিপক্ষের মাতব্বর করিম শেখের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন-নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সাবু শেখ (৪৪) এবং প্রতিপক্ষের আলমগীর শেখ (৩৫), শামসু শেখ (৪০) ও রহিম শেখ (৪৫)। এদের বাড়ি রায়গ্রামে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)