শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২২ জুন ২০২১
প্রথম পাতা » বিবিধ » শ্যামনগর উপজেলায় ১ লক্ষ ২০ হাজার মাস্ক বিতরনের শুভ উদ্বোধন
প্রথম পাতা » বিবিধ » শ্যামনগর উপজেলায় ১ লক্ষ ২০ হাজার মাস্ক বিতরনের শুভ উদ্বোধন
৩০৮ বার পঠিত
মঙ্গলবার ● ২২ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শ্যামনগর উপজেলায় ১ লক্ষ ২০ হাজার মাস্ক বিতরনের শুভ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি


---


২২ জুন (মঙ্গলবার) ব্র্যাক-লিডার্স-উত্তরণ এর যৌথ উদ্যোগে শ্যামনগর উপজেলা বাসস্টান্ডে  কোভিড-১৯ প্রতিরোধে সামাজিক দূর্গ  প্রকল্পের আওতায়  কোভিড-১৯ প্রতিরোধে  দরিদ্র মানুষের মাঝে মাস্ক বিতরণ উদ্বোধন করা হয়। 

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন এস.এম জহুরুল হায়দার বাবু, পিপি জর্জকোট, সাতক্ষীরা ও চেয়ারম্যান ৩ নং শ্যামনগর সদর ইউনিয়ন (অনুমোদিত পৌরসভা), বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্র্যাক এর স্বাস্থ্য পুষ্ঠি ও জনসংখ্যা কর্মসূচীর এলাকা ব্যবস্থাপক আঃ মান্নান শেখ, আরও উপস্থিত ছিলেন লিডার্স এর প্রোগ্রাম ম্যানেজার এস.এম মনোয়ার হোসেন, উত্তরনের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আমিনুর রহমান, লিডার্স এর প্রকল্প সমন্বয়কারী মোঃ শওকৎ হোসেন, মোঃ বাবর আলী, সম্পা রানী বিশ্বাস ও আবুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কোভিট- ১৯ প্রতিরোধে হট স্পট গুলিতে যারা মাস্ক ব্যবহার করছে না তাদের কে ম্যাস্ক ব্যবহার করা, সামাজিক দুরত্ব বজায় রাখা, জনসমাগম এড়িয়ে চলা, নিয়মিত হাত ধোয়া বিষয়ে পরামর্শ দেন। এ সময়ে পুনঃব্যবহার যোগ্য মাস্ক বিতরণ করা হয়। উল্লেখ্য যে শ্যামনগর  উপজেলায় ১১২০০০ হাজার মাস্ক বিতরন করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)