শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

SW News24
শুক্রবার ● ১১ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » বিবিধ » এসি মার্কেটে পৌরসভার সাময়িক কার্যক্রম শুরু উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল
প্রথম পাতা » বিবিধ » এসি মার্কেটে পৌরসভার সাময়িক কার্যক্রম শুরু উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল
৩৩৬ বার পঠিত
শুক্রবার ● ১১ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এসি মার্কেটে পৌরসভার সাময়িক কার্যক্রম শুরু উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

---মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

মোংলা পোর্ট পৌরসভার নব নির্মিত এসি মার্কেটে পৌরসভার দাপ্তরীক কার্যক্রম সাময়িকভাবে পরিচালনা করার জন্য পৌরসভার পরিষদ ও কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে এক বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বাদ আছর নতুন পৌরভবন (এসি মার্কেট) প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান’র সভাপতিত্বে ও বাজার মসজিদের ইমাম ও খতিব মাওঃ তৈয়বুর রহমান, আলিয়া মাদ্রাসা মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওঃ রুহুল আমিন ও কবরস্থান জামে মসজিদের ইমাম ও খতিব মাওঃ আঃ রহমান’পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


সভাপতির বক্তব্য পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান বলেন, মুলত এই এসি মার্কেটটি একটি বাণিজ্যিক ভবন। আমরা কয়েক বছর যাবৎ ডক শ্রমিক হাসপাতালের ঝুঁকিপূর্ণ ভবনটিতে ঝুঁকিনিয়ে পৌরসভার কার্যক্রম করে আসছিলাম, জনগনের কথা চিন্তা করে এই বাণিজ্যিক ভবনে (এসি মার্কেটে) জরুরী সেবা মুলক কিছু দাপ্তরিক কার্যক্রম  সাময়িকভাবে পরিচালনা করবো, বাকি কার্যক্রম পৌরসভার পুরান ভবনেই চলবে। এতে করে পৌর কর্মকর্তা,কর্মচারী সহ পৌরসভার সাধারণ জনগন উপকৃত হবে।


এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর সচীব অমল কৃষ্ণ শাহা, পৌর ওয়ার্ড আ’লীগের সভাপতি/ সম্পাদক, মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ এরশাদ হোসেন রনি, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র শফিকুর রহমান খাঁন, প্যানেল মেয়র হুমায়ুন হামিদ নাসির, কাউন্সিলর বাহাদুর মিয়া, সংরক্ষিত কাউন্সিলর জোহরা বেগম, জাহানারা হোসেন, পৌর মেয়রের একান্ত সহকারী ও পৌর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফাহিম হাসান অন্তর, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা ইস্রাফিল হাওলাদার, ব্যাবসায়ী বৃন্দ, পৌরসভার কর্মকর্তা কর্মচারীসহ আরও অনেকে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)