শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ২০ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » নড়াইলে শেষ হলো জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা
প্রথম পাতা » আঞ্চলিক » নড়াইলে শেষ হলো জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা
১৬৯ বার পঠিত
বুধবার ● ২০ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে শেষ হলো জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা



ফরহাদ খান, নড়াইল : ---সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার-প্রতিপাদ্যে নড়াইলে শেষ হলো তিনদিনব্যাপী ‘জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা’। সদর উপজেলা পরিষদ ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে সমাপনী অনুষ্ঠানে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।


সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। বিশেষ অতিথি ছিলেন-স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক জুলিয়া সুকায়না, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা, ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ভূঁইয়াসহ অনেকে।

বক্তারা বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের ঢেউ গ্রামাঞ্চলেও পৌঁছে গেছে। গ্রামে এখন শহরের সুবিধা মিলছে। সরকারের ধারাবাহিক উন্নয়নযাত্রা গ্রাম থেকে গ্রামান্তরে পৌঁছে দিতে হবে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

গত ১৭ থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত তিনদিনব্যাপী মেলায় ১৩টি ইউনিয়ন, নড়াইল জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, এলজিইডি ও নড়াইল পৌরসভাসহ ১৮টি স্টলের মাধ্যমে উন্নয়নমূলক কার্যক্রমের তথ্য প্রদর্শন করা হয়।

মেলায় অংশগ্রহণকারী স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহের মধ্যে পাঁচটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও ব্যক্তি মনোনীত করা হয়। এর মধ্যে শ্রেষ্ঠ স্থানীয় সরকার প্রতিষ্ঠান হিসেবে চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদ, শ্রেষ্ঠ হোল্ডিং ট্যাক্স আদায়কারী প্রতিষ্ঠান মাইজপাড়া ইউনিয়ন পরিষদ, শ্রেষ্ঠ জন্ম-মৃত্যু নিবন্ধনকারী প্রতিষ্ঠান শেখহাটি ইউনিয়ন পরিষদ, শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ সচিব তুলারামপুর ইউনিয়ন পরিষদের সচিব দীপক কুমার বিশ্বাস এবং শ্রেষ্ঠ গ্রামপুলিশ মাইজপাড়া ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ ইন্দ্রজিৎ পোদ্দারকে মনোনীত করা হয়।v





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)