শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

SW News24
শুক্রবার ● ২৯ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » রাজনীতি » মোংলায় বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত
প্রথম পাতা » রাজনীতি » মোংলায় বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত
১৫৯ বার পঠিত
শুক্রবার ● ২৯ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

 


মোঃএরশাদ হোসেন রনি, মোংলা ; ---বর্ণাঢ্য আনন্দ র‍্যালি, সমাবেশ , কেক কাটা ও মিষ্টি বিতরণের মধ্য দিয়ে মোংলায় পালিত হয়েছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন।


শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় মোংলা উপজেলা, পৌর আওয়ামীলীগ এবং সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের আয়োজনে পৌর দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়।


পরে দলীল কার্যালয় উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান।


এসময় বক্তারা বলেন, দেশরত্ন শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার। বাঙালির আশা-আকাঙ্ক্ষার একান্ত বিশ্বস্ত ঠিকানা ও বিশ্বনন্দিত নেতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে, জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।


বক্তারা আরও বলেন, শেখ হাসিনার সময়ে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা নজিরবিহীন। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এক বিস্ময় বিশ্ববাসীর কাছে। বর্তমানে বিদেশিরাও বাংলাদেশের সাফল্যের উচ্ছ্বসিত প্রশংসা করেন। দেশে ও দেশের বাইরে ভিশনারি লিডার হিসেবে শেখ হাসিনার যে ঈর্ষণীয় সাফল্য তা এক কথায় অনন্য ও অসাধারণ।


এসময় পৌর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পৌর বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।





রাজনীতি এর আরও খবর

ছাত্র-কৃষক রাস্তায় বেরিয়ে আসলে এই সরকার পালানোর জায়গা খুঁজে পাবে না  -বিএনপি ভাইস চেয়াম্যান নিতাই রায় চৌধুরী ছাত্র-কৃষক রাস্তায় বেরিয়ে আসলে এই সরকার পালানোর জায়গা খুঁজে পাবে না -বিএনপি ভাইস চেয়াম্যান নিতাই রায় চৌধুরী
মাগুরায় খালেদা জিয়ার’ মু’ক্তি’র দা’বিতে  বিএনপির স’মাবেশ মাগুরায় খালেদা জিয়ার’ মু’ক্তি’র দা’বিতে বিএনপির স’মাবেশ
মাগুরায় আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্টাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা মাগুরায় আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্টাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা
পাইকগাছায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন পাইকগাছায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন
ভোটে হেরে জনগণের মাঝে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন ভোটে হেরে জনগণের মাঝে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন
পাইকগাছায় আনন্দ মোহন বিশ্বাস চেয়ারম্যান নির্বাচিত পাইকগাছায় আনন্দ মোহন বিশ্বাস চেয়ারম্যান নির্বাচিত
পাইকগাছায় চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা পাইকগাছায় চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা
উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করে প্রচারণা; শেখ কামরুল হাসানকে শোকেজ উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করে প্রচারণা; শেখ কামরুল হাসানকে শোকেজ
পাইকগাছায় ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা পাইকগাছায় ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা
মাগুরায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের যোগদান মাগুরায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের যোগদান

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)