শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২৬ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » শ্যামনগরে নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
প্রথম পাতা » আঞ্চলিক » শ্যামনগরে নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত
৮৩ বার পঠিত
মঙ্গলবার ● ২৬ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শ্যামনগরে নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

---

শ্যামনগরে নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।  শ্যামনগরে বেসরকারি উন্ননয় সংস্থা লিডার্স দিনব্যাপী নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা বিষয়ক ওরিয়েন্টেশন মোঙ্গলবার সকালে লিডার্স এর প্রধান কার্যালয়ে বুড়িগোয়ালিনী ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির অংশগ্রহণে ক্রিয়া প্রকল্পের আওতায় মানুষের জন্য ফাউন্ডেশন এবং এ্যাম্বাসী অব সুইডেনের সহযোগিতায় এই আয়োজন করা হয়েছে।

ওরিয়েন্টেশন সঞ্চালনা করেন ক্রিয়া প্রকল্পের প্রকল্প সমন্বয়ক মো. আরিফুর রহমান। ওরিয়েন্টেশন কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন লিডার্স-এর প্রোগ্রাম ম্যানেজার  মো: আলীম আল রাজী।

ওরিয়েন্টেশন কর্মশালায় উপস্থিত সকলে নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা  নিশ্চিতকল্পে গ্রুপওয়ার্কের মাধ্যমে বিভিন্ন সমস্যা এবং এর প্রতিকার নির্ণয় করে উপস্থাপন করেন।

পরবর্তীতে ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্যরা নারীবান্ধব আশ্রয়কেন্দ্র ব্যবস্থাপনা নিশ্চিতকরণে সম্মিলিতভাবে একটি পরিকল্পনা প্রণয়ন করেন।

কর্মশালায় বুড়িগোয়ালিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম তাঁর সমাপনী বক্তব্যে বলেন, লিডার্স-এর এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। উপকূলবাসীর উন্নয়নে ও দুর্যোগ ব্যবস্থাপনায় আজকের কর্মশালা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

কর্মশালার সমাপনীতে লিডার্স-এর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক রণজিৎ কুমার বর্মন, বীর মুক্তিযোদ্ধা নিরাপদ বাইন এবং প্যানেল চেয়ারম্যান জনাব আব্দুর রউফ দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)