শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

SW News24
সোমবার ● ২৪ জুলাই ২০১৭
প্রথম পাতা » বিবিধ » মাগুরা পৌর কর্মকর্তা কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতী পালন
প্রথম পাতা » বিবিধ » মাগুরা পৌর কর্মকর্তা কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতী পালন
৩১৮ বার পঠিত
সোমবার ● ২৪ জুলাই ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরা পৌর কর্মকর্তা কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতী পালন

---

মাগুরা প্রতিনিধি :

পৌর কর্মকর্তা কর্মচারিদের বেতন ভাতা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবীতে মাগুরায় গতকাল সোমবার সকাল থেকে অর্ধদিবস কর্মবিরতী পালন করেছে পৌর কর্মকর্তা-কর্মচারি এসোসিয়েশন, মাগুরা পৌরসভা। সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবানে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ কর্মবিরতী চলে।

সংগঠনের সভাপতি মোল্যা আলমগীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রকৌশলী সাইফুল ইসলাম হিরক, সহকারি প্রকৌশলী মো: মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহিন, সাংগঠনিক সম্পাদক তবিবুর রহমান, তাসলিম আলী লিলিসহ অন্যরা।

এ সময় বক্তারা অবিলম্বে পৌর কর্মকর্তা কর্মচারিদের বেতন ভাতা ও পেনশন সরকারি তহবিল থেকে দেয়ার দাবী জানান। সেই সঙ্গে তারা তাদের বকেয়া বেতন পরিশোধের ও দাবী জানান। বক্তারা বলেন- পৌর সভার উন্নয়নে গভীর রাতে বিদ্যুৎ সুবিধা দেখভাল থেকে শুরু করে ভোরের আলো ফোটার আগে শহর পরিস্কার পরিচ্ছন্নতায় ভূমিকা রাখছে তারা। মানুষের জীবন যাত্রাকে স্বাভাবিক রাখতে তারা দিনরাত কাজ করলেও ৭ মাস ধরে বেতন না পাওয়ায় তাদের নিজেদের জীবন ওষ্ঠাগত। মাগুরা পৌরসভায় প্রায় সাড়ে ৩শ কর্মকর্তা কর্মচারি মানবেতর জীবন যাপন করছেন। এ অবস্থায় সরকারি কোষাগার থেকে বেতন প্রদানের মাধ্যমে তাদের জীবনের স্বাভাবিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের কাছে আহবান জানান তারা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)