শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২৭ এপ্রিল ২০২১
প্রথম পাতা » বিবিধ » মোংলায় জে জে এস এর উদ্যোগে১৫০ জন এতিম ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন
প্রথম পাতা » বিবিধ » মোংলায় জে জে এস এর উদ্যোগে১৫০ জন এতিম ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন
৩১৮ বার পঠিত
মঙ্গলবার ● ২৭ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় জে জে এস এর উদ্যোগে১৫০ জন এতিম ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন

---


মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

মোংলায় ১৫০ জন এতিম ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরন করা হয়েছে।জে জে এস ক্রেইন প্রকল্পের উদ্যোগে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আশ্রয়ন প্রকল্পে প্রদান করা হয় এই খাদ্য সহায়তা। 


মঙ্গলবার সকাল থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত চলে এই খাদ্য সহায়তা কার্যক্রম।খাদ্য    বিতরণের সময় উপস্থিত থেকে বিতরন করেন উপজেলা নির্বাহী  অফিসার কমলেশ মজুমদার এবং উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস। আরও উপস্থিত ছিলেন ক্রেইন প্রকল্পের জেজেএস`র উপজেলা সমন্বয়কারী তরুণ বড়ুয়া সহ আরও অনেকে।  খাদ্য সহায়তার মধ্যে ছিলো  ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি ডাউল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি লবন, হাফ কেজি সুজি, খেজুর, চিনি।



এছাড়া মোংলায় জাতীয় পুষ্টি দিবস পালন উপলক্ষে গত২৩তাং থেকে -২৯তাং পর্যন্ত  এক সপ্তাহ ব্যাপি বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে ক্রেইন প্রকল্প।  তারই ধারাবাহিকতায় আজ ২৭ তাং মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে। ফ্রী মেডিকেল ক্যাম্পে  ৯০ জন মুক্তিযোদ্ধা এবং ষাটোর্দ্ধ বয়স্ক লোকদের স্বাস্থ্য পরীক্ষা এবং ঔষুধ বিতরণ সহ হাইজিং কিড( মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান) উপকরণ বিতরন করা হয়।  উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)