শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

SW News24
শনিবার ● ১৪ আগস্ট ২০২১
প্রথম পাতা » বিবিধ » কয়রায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে রেডক্রিসেন্টর ঢেউটিন বিতরণ
প্রথম পাতা » বিবিধ » কয়রায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে রেডক্রিসেন্টর ঢেউটিন বিতরণ
৩১৭ বার পঠিত
শনিবার ● ১৪ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কয়রায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে রেডক্রিসেন্টর ঢেউটিন বিতরণ

রামপ্রসাদ সরদার,কয়রা :---

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের উদ্যোগে কয়রায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ দশহালিয়া, আটরা, খেজুরডাঙ্গা গ্রামের ১শ পরিবারের মাঝে ২শ বান ঢেউটিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় গ্রাজুয়েটস মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ঢেউটিন বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, খুলনা জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী মোকবুল হোসেন মিন্টু, সাংবাদিক এস,এম হারুন অর রশীদ, প্রধান শিক্ষক জিএম আওলাদ হোসেন, রেডক্রিসেন্ট জেলা ইউনিট লেভেল অফিসার তরিকুল ইসলাম, শেখ আল আমিন, মুস্তাকিম বিল্লাহ মুহিত,আব্দুল্লাহ আল মামুন, রোমানা আক্তার সীমা, রুমানা ইয়াসমিন মৌ, শ্রাবণী সুলতানা, শেখ রাব্বি, প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয় ঘূর্ণিঝড় ইয়াসে মহারাজপুর ইউনিয়নের দশহালিয়া গ্রামের বেড়িবাঁধ ভেঙ্গে দশহালিয়া, আটরা, খেজুরডাঙ্গা ও অন্যান্য গ্রামের শত শত ঘরবাড়ী লবন পানিতে ভেসে যায়। খুলনা জেলা রেডক্রিসেন্ট সোসাইটি এবং জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনর রশিদ ক্ষতিগ্রস্থ এলাকায় সংস্থার পক্ষ থেকে ঢেউটিন বিতরণের জন্য সিদ্ধান্ত নেয়। তারই লক্ষে দাতা সংস্থা এইচ এস বি সির সহযোগীতায় খুলনা জেলা রেডক্রিসেন্ট সোসাইটি প্রতিটি পরিবারের মাঝে ২ বান করে ঢেউটিন বিতরণ করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)