শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২১
প্রথম পাতা » বিবিধ » আশাশুনির পল্লীতে ট্রলার ডুবিতে নিখোঁজ ৩ শ্রমিকের মধ্যে বাবরের মৃতদেহ উদ্ধার
প্রথম পাতা » বিবিধ » আশাশুনির পল্লীতে ট্রলার ডুবিতে নিখোঁজ ৩ শ্রমিকের মধ্যে বাবরের মৃতদেহ উদ্ধার
৩৬৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আশাশুনির পল্লীতে ট্রলার ডুবিতে নিখোঁজ ৩ শ্রমিকের মধ্যে বাবরের মৃতদেহ উদ্ধার

---

আহসান হাবিব, আশাশুনি ব্যুরো: আশাশুনিতে ট্রলার ডুবীতে নিখোঁজ হওয়া ৩ শ্রমিকের একজনের মৃতদেহ ৫৪ ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১১.৫৫ মি. উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাহুনিয়া কপোতাক্ষ নদের তীরে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শ্রমিক উপজেলার বকচর গ্রামের মনজিল গাজীর পুত্র বাবর আলি (৪৫)। বাংলাদেশ ফায়ার সার্ভিস’র সাতক্ষীরা উপ-সহকারি পরিচালক তারেক হাসান ভুইয়া জানান, ফায়ার সার্ভিস ও কোষ্ট গার্ডের ডুবুরী দল নিখোঁজ ৩ শ্রমিককে কপোতাক্ষ নদে টানা তল্লাসির ৫৪ ঘন্টা পর কুড়িকাহুনিয়া লঞ্চঘাটের বিপরীতে নদীর তীরে অর্থাৎ নিখোঁজস্থল থেকে প্রায় সহ¯্রাধিক গজ দুরে মৃতদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। এ খবরে দুপুর ২.৩০ মি. দিকে সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতান ও থানা পুলিশের উপস্থিতিতে নিখোঁজ বাবর আলীর মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত. সম্প্রতি আম্পানের আঘাতে ভেঙ্গে যাওয়া কপোতাক্ষ নদের উপজেলার প্রতাপনগর ইউনিয়নের শ্রীপুর-কুড়িকাহুনিয়া পাউবো’র বেড়ীবাঁধ সংস্কার কাজ চলছিল। সংস্কার কাজে নিয়োজিত গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) ভোর ৬ টার সময় ১২ শ্রমিক ট্রলারে নদী পার হওয়ার সময় ¯্রােতের তোড়ে ঘোলে পড়ে ট্রলার ডুবে যায়। তাৎক্ষনিকভাবে গুরুতর আহত একজনসহ ৯ শ্রমিকের হদিস মিললেও ৩ জনের কোন খোঁজ মেলেনি।

গতকাল নিখোঁজ বাবর আলীর মৃতদেহ উদ্ধার হলেও বৃহস্পতিবার বিকাল ৫ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকী নিখোঁজ রয়ে গেছে একই গ্রামের ফজলে সানার পুত্র শফিকুল ও পুইজালা গ্রামের মানিক মোড়লের পুত্র আজিজুর রহমান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)