শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শুক্রবার ● ৩০ জুলাই ২০২১
প্রথম পাতা » অপরাধ » হেলেনার ‘জয়যাত্রা টিভি’ অফিসে অভিযান র‌্যাবের
প্রথম পাতা » অপরাধ » হেলেনার ‘জয়যাত্রা টিভি’ অফিসে অভিযান র‌্যাবের
২৯৫ বার পঠিত
শুক্রবার ● ৩০ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হেলেনার ‘জয়যাত্রা টিভি’ অফিসে অভিযান র‌্যাবের

 এস ডব্লিউ নিউজ:---  আ’লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে সম্প্রতি অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর তার মালিকানাধীন আইপি টিভি ‘জয়যাত্রার’ অফিসে অভিযান শুরু করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে রাজধানীর মিরপুরে ওই আইপি টিভির অফিসে অভিযানের কথা জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, মিরপুরে জয়যাত্রা ফাউণ্ডেশন ও আইপি টিভি জয়যাত্রার অফিসে র‌্যাবের অভিযান চলছে। অভিযান শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।---

এর আগে রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালিয়ে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

এ সময় তার বাসা থেকে বিপুল পরিমান বিদেশি মদ, ক্যাসিনো সামগ্রী এবং অবৈধভাবে সংরক্ষণ করা হরিণের চামড়া উদ্ধার করা হয়। এছাড়া, তার বাসা থেকে বিভিন্ন দেশের মুদ্রা, ওয়াকিটকি, ড্রোন ও বিপুল পরিমান ছুরি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত নয়টার দিকে গুলশান-২ এলাকার ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় যান র‌্যাব সদস্যরা। এর কিছুক্ষণ পরেই হেলেনা জাহাঙ্গীরের ওই বাসায় প্রবেশ করেন র্যাবের কয়েকজন নারী সদস্য।

বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করতে তার বাসায় গেছেন বলে জানানো হয়। পরে বাসাটিতে দীর্ঘ সময় তল্লাশি শেষে তাকে আটক করা হয়। দিবাগত রাত সোয়া ১২ টার দিকে হেলেনাকে আটক করে নিয়ে যান র‌্যাব সদস্যরা।

এ সময় র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, হেলেনা জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করতে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা গত ১৭ জানুয়ারি আওয়ামী লীগের উপকমিটির সদস্য হয়েছিলেন। গত বছরের ডিসেম্বরে কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন তিনি।

সম্প্রতি ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত তার সাম্প্রতিক কর্মকাণ্ড সংগঠনের নীতিবহির্ভূত হওয়ায় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি প্রদান করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)