শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

SW News24
শুক্রবার ● ১৫ জুলাই ২০২২
প্রথম পাতা » আঞ্চলিক » মোংলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
প্রথম পাতা » আঞ্চলিক » মোংলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
২৭৮ বার পঠিত
শুক্রবার ● ১৫ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা;  মোংলার গাববুনিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।শুক্রবার (১৫ জুলাই) সকালে উপজেলার চিলা ইউনিয়নের গাববুনিয়া গ্রামের তেলিখালি এলাকার ৪নং ওয়ার্ডের দেলোয়ার শেখের (৪৪) তিন বছরের ছেলে জীম শেখ ও একই এলাকার লাভলু (২৫) শেখের চার বছরের মেয়ে বৃষ্টি আক্তার পা‌নিতে ডুবে মারা গেছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, সকালে নিজ বাড়ির উঠানে খেলছিল শিশু দুুুটি। এ সময় প‌রিবারের লোকজন বাড়ির কাজে ব্যস্ত ছিলেন। পরিবারের সবার অজান্তে দেলোয়ার শেখের পুকুরে পড়ে যায় শিশু দুটি।

খোঁজাখুঁজির একপর্যায়ে শিশু দুটির লাশ পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পানি থেকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। তাদের উদ্ধার করে মোংলা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দেলোয়ার শেখ পেশায় একজন দিনমজুর ও লাভলু শেখ ঢাকার একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরী করেন। বৃষ্টি (৪) ও জীম শেখ (৩) সম্পর্কে তারা চাচা ভাতিজি।

---মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, একই দিনে পা‌নিতে ডুবে দু‌ই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। এ বিষয় আলাদা দু‌টি অপমৃত্যু মামলা করা হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)