শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ন ১৪২৯

SW News24
রবিবার ● ৩০ অক্টোবর ২০২২
প্রথম পাতা » বিবিধ » সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় মহাক্যাম্প
প্রথম পাতা » বিবিধ » সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় মহাক্যাম্প
৪৫ বার পঠিত
রবিবার ● ৩০ অক্টোবর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সোনালী ব্যাংক লি: গোমস্তাপুর শাখায় মহাক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি; ---    সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখায় শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ বৃদ্ধির লক্ষ্যে ‘আদায় ও বিতরণ ক্যাম্প’ এর আয়োজন করা হয়েছে। রবিবার দুপুর ১২.০০মি. এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখার উদ্যোগে রবিবার দুপুরে শাখা কার্যালয়ে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে শ্রেণীকৃত ঋণ আদায় এবং ঋণ বিতরণ ক্যাম্পের আয়োজন করা হয়। বেলা বাড়ার সাথে সাথে ঋণ গ্রহিতাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে শাখা কার্যালয় কানায় কানায় পূর্ণ হয়। এ কর্মসূচিতে ঋণ কর্মকর্তা জনাব তৌহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখা ব্যবস্থাপক জনাব মোহা: শহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র অফিসার জনাব রবিউল ইসলাম, সিনিয়র অফিসার জনাব শফিউল ইসলাম এবং শাখার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। শাখা ব্যবস্থাপক ক্যাম্পে তাঁর প্রধান অতিথির বক্তব্যে বলেন, সোনালী ব্যাংক লিমিটেড গ্রাহকের ভালোবাসায় আজ সবার শীর্ষে অবস্থান করছে। আপনাদের ব্যাংক থেকে প্রয়োজনে ঋণ নিবেন এবং পেিশাধ করবেন এ আশাবাদ ব্যক্ত করছি। বক্তব্য শেষে প্রধান অতিথি নিজ হাতে ঋণ গ্রহিতাদের কাছে থেকে আদায়কৃত অর্থ গ্রহণ করে ঋণ হিসাবে জমা করেন। গ্রাহকরাও দ্রুত ঋণ পরিশোধ করবেন বলে প্রধান অতিথিকে আশ্বাস দেন।

উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, গোমস্তাপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ শ্রেণীকৃত ঋণ আদায় এবং নতুন ঋণ বিতণের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। অন্যান্য বছরের তুলনায় এবছর ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ উভয় ক্ষেত্রেই শীর্ষে অবস্থান করছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)