শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

SW News24
সোমবার ● ১৯ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » আঞ্চলিক » খুলনায় উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
প্রথম পাতা » আঞ্চলিক » খুলনায় উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
১৮৯ বার পঠিত
সোমবার ● ১৯ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনায় উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি ২১ ডিসেম্বর দেশের ৫১টি জেলার বিভিন্ন স্থানের দুই হাজার কিলোমিটার উন্নয়নকৃত মহাসড়কের উদ্বোধন করবেন। এ উপলক্ষ্যে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে সোমবার--- দুপুরে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, সকল ক্ষেত্রে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিশে^র কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই খুলনা অঞ্চলের অনেক উন্নয়ন হয়েছে। তিনি ২১ ডিসেম্বর খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠান সফল করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা এবং সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় জানানো হয়, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীন সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতায় দেশের ৫১টি জেলার মধ্যে খুলনা ও টাঙ্গাইল জেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত থাকবেন। প্রধানমন্ত্রী ২১ ডিসেম্বর সকাল ১০টায় খুলনা জেলা স্টেডিয়াম প্রান্তের সাথে ভার্চুয়ালি যুক্ত থাকবেন। প্রধানমন্ত্রী এসময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলবেন। খুলনার জিরোপয়েন্ট থেকে চুকনগর সড়কসহ বিভিন্ন সড়কের উদ্বোধন করবেন। অনুষ্ঠানে প্রায় পাঁচ হাজার মানুষের সমাগম হবে বলে সভায় আশা করা হয়।

খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদিকুর রহমান খান, কেএমপি’র উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ তাজুল ইসলাম, খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডাঃ মেহেদী নেওয়াজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারী, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কবির, মকবুল হোসেন মিন্টু প্রমুখ বক্তৃতা করেন।

সভায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তারা ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)