শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ১ নভেম্বর ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » খুলনার কয়রায প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন
প্রথম পাতা » আঞ্চলিক » খুলনার কয়রায প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন
১৪০ বার পঠিত
বুধবার ● ১ নভেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনার কয়রায প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন



 অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনাঃ ---উপকূলীয় অঞ্চল খুলনার কয়রায় স্মরণকালের ইতিহাস সৃষ্টি করে হাজার হাজার জনতাকে নিয়ে কয়রা তথা দেশবাসীকে জানানোর লক্ষ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীদের জন্য সরকার কতৃক গৃহীত দক্ষতা ও সামর্থ বৃদ্ধিতে নানাবিধ প্রকল্পের মাধ্যমে কয়রা উপজেলার প্রত্যক্ষ উপকারভোগী জনসাধারণের পক্ষ হতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩১ অক্টোবর বিকাল ৪ টায় কয়রা উপজেলা পরিষদের চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বি. এম  তারিক-উজ-জামান এর সভাপতিত্বে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। 

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আবাল বৃদ্ধ বনিতার পদচারণায় মুখরিত হয়ে উঠে পুরো উপজেলা পরিষদ মাঠ। প্রসাশনের কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে প্রায় ১০ হাজার মানুষের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয়।

এসময় সরকারে বিভিন্ন উন্নয়ন ও সাফল্য তুলে ধরে প্রধান অতিথি এমপি বাবুসহ বক্তারা বলেন, পূণরায় শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে উন্নয়নের সরকার শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান এবং সকলকে মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সকলের নিকট দোয়া চান।

এসময়  উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আলীফ রেজা, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এ্যাণ্ড এ্যাপস সুশান্ত কুমার সরকার (পিপিএম) সেবা, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম শফিকুল ইসলাম। 

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ শরিফুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, কয়রা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ কমলেশ কুমার সানা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ কেরামত আলী, সদর ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, উপকার ভোগীদের মধ্যে শিক্ষক আশরাফ হোসেন, মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন গাজী, ভিজিডি কার্ডধারী বৃষ্টি খাতুন, কৃষি সুবিধাভোগী আবুল কালাম, মুজিববর্ষের ঘর ও টাকা প্রাপ্ত আব্দুস সাত্তার সানা, বয়স্ক ভাতাপ্রাপ্ত লুৎফর রহমান সানা, প্রতিবন্ধি ভাতা প্রাপ্ত নুরুল আমিন, পানির ট্যাংকি প্রাপ্ত কোহিনুর মোল্যা প্রমুখ। 
এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী, সকল ইউপি চেয়ারম্যানগণ, প্রায় ১০ হাজার উপকারভোগী, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)