শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

SW News24
সোমবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » আঞ্চলিক » আশাশুনির বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন অতি: বিভাগীয় কমিশনার (সার্বিক) সরোজ কুমার নাথ
প্রথম পাতা » আঞ্চলিক » আশাশুনির বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন অতি: বিভাগীয় কমিশনার (সার্বিক) সরোজ কুমার নাথ
৬৫ বার পঠিত
সোমবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আশাশুনির বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন অতি: বিভাগীয় কমিশনার (সার্বিক) সরোজ কুমার নাথ


---

আহসান হাবিব, আশাশুনি  : খুলনা অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) সরোজ কুমার নাথ আশাশুনির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।

সোমবার বেলা ১২ টার দিকে তিনি আশাশুনি আলিয়া মাদ্রাসায় উপস্থিত হন। এসময় তার সফর সঙ্গি ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন, এপিএমবি শিক্ষা ও আইসিটি) ড. ফারুক আহাম্মদ।

মাদ্রাসায় অধ্যক্ষ আবুল হাসান সহ অন্যান্য শিক্ষক মন্ডলীর সাথে মতবিনিময়কালে মাদ্রাসার সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা ও পরামর্শ দেন। সাড়ে ১২ টায় তিনি আশাশুনি সদর ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান এস,এম হোসেনুজ্জামান হোসেন সহ ইউপি সদস্য ও ইউপি সচিবের সাথে মতবিনিময় ও পরামর্শ দেন। দুপুর ১ টার দিকে তিনি আশাশুনি বালিকা বিদ্যালয়ে উপস্থিত হয়ে ছাত্রীদের ক্লাসে প্রবেশ করে মেধা পরীক্ষা করেন। পরে প্রধান শিক্ষাকের কার্যালয়ে মতবিনিময়ে মিলিত হন। এ সময় উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মু. রনি আলম নুর, থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার, স্কুলের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, সভাপতি ঢালী সামছুল আলমসহ অন্যান্য শিক্ষক মন্ডলী ও কর্মচারীবৃন্দ। সবশেষে তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় ও বিভিন্ন প্রকল্পের অগ্রগতি নিয়ে খোজ খবর নেন। এসময় উপস্থিত ছিলেন ও উন্নয়ন অগ্রগতি নিয়ে আলোচনা করেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম, ইউএনও মু. রনি আলম নুর, উপজেলা প্রকৌশলী নাজিমুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার আতিয়ার রহমান, আরডিও আবু বিল্লাল হোসেন, পিআইও সোহাগ খান, প্রত্যাপনগর ইউপি চেয়ারম্যান আল. আবু দাউদ ঢালীসহ বিভিন্ন অফিস প্রধান, সাংবাদিক ও জনপ্রতিনিধিবৃন্দ। মতবিনিময়কালে আশাশুনিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন, আশাশুনি মাধ্যমিক বিদ্যালয় সরকারি হওয়ায় পার্শ্ববর্তী বালিকা বিদ্যালয়ের কার্যক্রম গতিশীল করতে সাইক্লোন শেল্টার, আইসিটি ভবনসহ সরকারিভাবে সরঞ্জাম সরবরাহ, খাজরা ও বড়দল ইউনিয়নের ছোট/বড় ১২ গ্রামের ১০ হাজার বিঘা কৃষি আবাদি জমির লোনা পানি নিষ্কাষনে চেউটিয়া খালের মুখে পাউবো’র বেড়ী বাঁধে স্লুইজ গেট নির্মান সহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের খোজ খবর নেন ও উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে দিকনির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)