শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
বুধবার ● ২০ মার্চ ২০২৪
প্রথম পাতা » পরিবেশ » বনবিবির কমিটি গঠন; সভাপতি সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান ও সাধারণ সম্পাদক অধ্যাপক পিযুষ কান্তি ঘোষ
প্রথম পাতা » পরিবেশ » বনবিবির কমিটি গঠন; সভাপতি সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান ও সাধারণ সম্পাদক অধ্যাপক পিযুষ কান্তি ঘোষ
১৬৯ বার পঠিত
বুধবার ● ২০ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বনবিবির কমিটি গঠন; সভাপতি সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান ও সাধারণ সম্পাদক অধ্যাপক পিযুষ কান্তি ঘোষ

 ---           পরিবেশবাদী সংগঠণ বনবিবির পাইকগাছা  উপজেলা কমিটি গঠন করা হযেছে। সভায় সর্বসম্মতিক্রমে  সাংবাদিক ও কলামিস্ট প্রকাশ ঘোষ বিধান কে সভাপতি ও অধ্যাপক পিযুষ কান্তি ঘোষকে সাধারণ সম্পাদক করে  ৩ বছর মেয়াদী ৩১ সদস্য বিশিষ্ট কার্যাকরী কমিটি গঠন করা হয়েছে। ২০ মার্চ বুধবার  দুপুরে সংগঠণের কার্যালয়ে উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অনন্যারা হলেন, সহ-সভাপতি এ্যাড.শফিকুল ইসলাম কচি, অনারারি ক্যাপ্টেন (অব:) মোহন লাল দাশ, যুগ্ম- সম্পাদক সাংবাদিক এম জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক গৌতম ভদ্র, কোষাধ্যক্ষ মাধুরি রানী সাধু, দপ্তর  সম্পাদক  রোজী সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মোবারক ঢালী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখর রজ্ঞন ভদ্র, শিক্ষা  ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শিব শংকর চক্রবর্তী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জি এম ওমর ফারুক, পরিবেশ বিষয়ক সম্পাদক রাম প্রসাদ সাধু,নির্বাহী সদস্য অনুপ কুমার ঘোষ,পঙ্কজ রায়,সজ্ঞিত রায়,আব্দুল বারেক,কওসার আলী,গনেশ দাস, শেখ মিরণ   উল্লাহ,তন্ময় রায়,রাবেয়া আক্তার মলি, রমেশ বাছাড়, মো: শাহিনুর রহমান, বিশ্বনাথ কর্মকার, বিমল বিশ্বাস, সাধন পাল, অজ্ঞলী রানী শীল, দেবাশীষ সাধু,সুকনাথ পাল ও অর্থী সরকার।

উল্লেখ্য, পাখি বাঁচাও, প্রকৃতি বাঁচাও এ শ্লোগানকে সামনে রেখে পাখির নিরাপদ আবাসস্থল নিশ্চিতের লক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন বনবিবি উপজেলায় ২০১৬ সাল থেকে কাজ করে যাচ্ছে। পাখির অভয়ারণ্য তৈরির লক্ষে পাখির সুরক্ষা, নিরাপদ আবাসস্থল নিশ্চিতের জন্য উপজেলায় বিভিন্ন ইউনিয়ানে গাছে গাছে পাখির বাসার জন্য মাটির পাত্র, ঝুড়ি, সচেতনতামূলক লিফলেট বিতারণ, উদ্বুদ্ধকরণ সভা ও বিলবোর্ড স্থাপন কার্যক্রম অব্যহত রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)