শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

SW News24
শনিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০১৭
প্রথম পাতা » বিবিধ » মনিরুজ্জামান বুলেন সভাপতি ও আসাদ খন্দকারকে সাধারণ সম্পাদক করে বিএমএসএফ সাঘাটা উপজেলা কমিটি গঠন
প্রথম পাতা » বিবিধ » মনিরুজ্জামান বুলেন সভাপতি ও আসাদ খন্দকারকে সাধারণ সম্পাদক করে বিএমএসএফ সাঘাটা উপজেলা কমিটি গঠন
৪৭১ বার পঠিত
শনিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মনিরুজ্জামান বুলেন সভাপতি ও আসাদ খন্দকারকে সাধারণ সম্পাদক করে বিএমএসএফ সাঘাটা উপজেলা কমিটি গঠন

---

ফারুক হোসেন, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় প্রেসক্লাব কার্যালয়ে আজ শুক্রবার উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি আনিছুর রহমান টিপুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি ফারুক হোসেন, মাই টিভির জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সভাপতি আফতাব হোসেন, সাংবাদিক আব্দুস সাত্তার, মনিরুজ্জামান বুলেন, আসাদ খন্দকার, আবু সাঈদ প্রমুখ।

আলোচনা শেষে সর্বসম্মতি ক্রমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের উপজেলা সভাপতি মো. মনিরুজ্জামান বুলেন (দৈনিক আজকের জনগণ) এবং মো. আসাদ খন্দকারকে (দৈনিক সমকাল) সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি আবু সাঈদ মন্ডল, সহ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জয়নুল আবেদিন, কোষাধ্যক্ষ আব্দুল মাজেদ মাজু, দপ্তর সম্পাদক জাকিরুল ইসলাম, প্রচার সম্পাদক নুর হোসেন রেইন, কার্যকরি সদস্য আনিছুর রহমান টিপু, আব্দুস সাত্তার ও আবু তাহের।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)