শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

SW News24
রবিবার ● ৩ জুন ২০১৮
প্রথম পাতা » মিডিয়া » মাদকের ভয়াবহতা থেকে প্রতিকার বিষয়ক আলোচনা সভা
প্রথম পাতা » মিডিয়া » মাদকের ভয়াবহতা থেকে প্রতিকার বিষয়ক আলোচনা সভা
৫২৪ বার পঠিত
রবিবার ● ৩ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাদকের ভয়াবহতা থেকে প্রতিকার বিষয়ক আলোচনা সভা

---

এস ডব্লিউ নিউজ:
মাদকের ভয়াবহতা থেকে প্রতিরোধ ও প্রতিকার বিষয়ক আলোচনা সভা রবিবার সকালে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। হিউম্যান রাইটস্ প্রোটেশশন এ সভার আয়োজন করে।
বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মাদক বিরোধী অভিযানের সফলতা কামনা করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীনের পর মদের লাইসেন্স বন্ধ করে দিয়েছিলেন। মাদক দেশের যুব সমাজকে ধ্বংস করছে। দেশের এ সংকট থেকে পরিত্রানের জন্য আইনের কঠোর প্রয়োগের পাশাপাশি সামাজিক আন্দোলন করে তুলতে হবে। এছাড়া বক্তারা সীমান্ত পাহারা জোরদার করা, বস্তি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা, পাঠ্যপুস্তকে মাদকের কুফল তুলে ধরা, গভীর রাতে চায়ের দোকান বন্ধ করাসহ ডাক্তারের ব্যবস্থাপত্র ছাড়া ঘুম ও কাশির ওষুধ বিক্রি বন্ধ করার সুপারিশ করেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা মাদক বিরোধী আন্দোলনের প্রতি একাত্মতা প্রকাশ করেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন হিউম্যান রাইটস্ খুলনা শাখার চেয়ারপারসন ডা. এ কে এম কামরুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মো. রকিবুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এস এম জাহিদ হোসেন। অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর, ইউপি সদস্য, পুলিশিং কমিটির সদস্য, গণমাধ্যমকর্মীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)