শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শুক্রবার ● ৮ নভেম্বর ২০১৯
প্রথম পাতা » অপরাধ » ফেসবুকে স্কুলছাত্রীর নামে আপত্তিকর পোস্ট দেয়ায় দুই সন্তানের জনক গ্রেফতার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মোবাইল ফোন জব্দ
প্রথম পাতা » অপরাধ » ফেসবুকে স্কুলছাত্রীর নামে আপত্তিকর পোস্ট দেয়ায় দুই সন্তানের জনক গ্রেফতার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মোবাইল ফোন জব্দ
৩৩৭ বার পঠিত
শুক্রবার ● ৮ নভেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফেসবুকে স্কুলছাত্রীর নামে আপত্তিকর পোস্ট দেয়ায় দুই সন্তানের জনক গ্রেফতার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি, মোবাইল ফোন জব্দ

---

ফরহাদ খান, নড়াইল

‘জান্নাতুল মিতু’ নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে নবম শ্রেণির এক ছাত্রীর ছবি ব্যবহার করে আপত্তিকর পোস্ট দেয়ায় দুই সন্তানের জনক আজিজুর বিশ^াসকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ৮টার দিকে লোহাগড়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন এসআই মিলটন কুমার দেবদাস। আজিজুর লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ^রপুর গ্রামের আব্দুর রশিদ বিশ^াসের ছেলে। এছাড়া যে মোবাইল ফোন ব্যবহার করে ফেসবুকে ভুয়া আইডি চালানো হতো, সেই ফোনটি জব্দ করেছে পুলিশ। এর আগে গত সোমবার (৪ নভেম্বর) ভূক্তভোগী ওই ছাত্রী বাদি হয়ে লোহাগড়া থানায় আজিজুরের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে। পুলিশ জানায়, আজিজুরের প্রথম সন্তান তৃতীয় শ্রেণির শিক্ষার্থী এবং দ্বিতীয় সন্তানের বয়স একমাস।

এদিকে, দোষ স্বীকার করে আজিজুর মঙ্গলবার বিকেলে নড়াইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়ালের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস।

তিনি আরো জানান, আজিজুর বিশ^াস দীর্ঘদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীর ছবি ব্যবহার করে ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়ে আসছিল। আজিজুর ‘জান্নাতুল মিতু’ আইডিতে ওই ছাত্রীর ছবি ব্যবহার করে কখনো লিখেছে-‘আমি কী দেখতে খারাপ, কখনো লিখেছে-‘আমার বর নেই-সহ নানা ধরণের আপত্তিকর কথা।

এদিকে, আজিজুর প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণের অভিযোগ মেয়ের বাবা বাদী হয়ে ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর তার নামে লোহাগড়া থানায় অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতারের পর জামিনে এসে আজিজুর মামলা তুলে নেয়ার জন্য মেয়েটিসহ তার পরিবারকে বিভিন্ন সময়ে হুমকি দেয়। এরপর ভুয়া আইডি খুলে মেয়েটির বিভিন্ন ধরণের ছবি ব্যবহার করে আপত্তিকর পোস্ট দেয় আজিজুর।

অন্যদিকে আজিজুর তার ফেসবুক আইডিতে অনেকদিন ধরে নড়াইলের বিভিন্ন ধরণের বিভ্রান্তিমুলক খবর প্রচার করে আসছিল। বিভিন্ন পত্রিকা ও অনলাইনের খবর কপি করে ‘মো: আজিজুর বিশ্বাস, নড়াইল জেলা প্রতিনিধি’ হিসেবে এলোমেলো খবর প্রচার করত। পাশাপাশি নড়াইলের বিভিন্ন এলাকায় সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)