শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ২৭ জুলাই ২০২৩
প্রথম পাতা » খেলা » আশাশুনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
প্রথম পাতা » খেলা » আশাশুনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
১৪৯ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৭ জুলাই ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আশাশুনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

 


আশাশুনি  ---: আশাশুনিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৩ টায় আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা একই সাথে দু’পাটে খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে  শোভনালী ইউনিয়নের বাকড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম আনুলিয়া ইউনিয়নের একসরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়। খেলায় নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হয়। পরে ট্রাইব্রেকারে শোভনালী ইউনিয়ন ৪-২ গোলে আনুলিয়া ইউনিয়ন পরিষদকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপরদিকে, বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে আনুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়। খেলায় আনুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে দরগাহপুর ইউনিয়নের হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন কর। ফাইনাল খেলা দুটিতে রেফারির দায়িত্ব পালন করেন, ক্রীড়া শিক্ষক আনিসুর রহমান, সহকারী শিক্ষক ফারুক ফয়সাল, দীপঙ্কর সরকার, মঙ্গল চন্দ্র সরকার, শাহিনুর রহমান ও আশরাফ হোসেন। সরকারি শিক্ষক বিধান চন্দ্র মন্ডল এর উপস্থাপনায় ধারাভাষ্য ছিলেন সহকারী শিক্ষক সালাউদ্দিন ও শরিফুল ইসলাম।

খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন অধ্যাপক আ.ফ.ম রুহুর হক এমপি। এ সময় তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও স্বাস্থ্য সুরক্ষায় প্রত্যেক শিক্ষার্থীর জন্য অপরিহার্য। যে সকল শিক্ষার্থী বই ও মাঠের সাথে সংযোগ রাখে সে কখনো বিপথগামী হতে পারে না, মাদকাসক্ত হতে পারে না। এজন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিশু বেলা থেকে খেলাধুলার প্রতি জোর দিয়ে প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ব্যবস্থা করেছেন। তিনি প্রত্যেক শিক্ষার্থীকে পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করার আহ্বান জানান।

উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় ও সহকারি শিক্ষা অফিসার সোহাগ আলমের উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শুম্ভু চরণ মন্ডল, ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার, ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, আব্দুর রকিব, সহকারী শিক্ষা অফিসার শাহজাহান আলী, মোস্তাফিজুর রহমান, সরকারি মডেল প্রাথমিকের প্রধান শিক্ষক নিরঞ্জন কুমার মন্ডলসহ অংশগ্রহণকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ, সাংবাদিকবৃন্দ ও দর্শকবৃন্দ।





খেলা এর আরও খবর

নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ
শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত
মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা
সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন
নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত
মাগুরায় দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মাগুরায় দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
মাগুরায় টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন মাগুরায় টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন
সন্তান প্রসবের পর মারা গেলেন সাফজয়ী নারী ফুটবলার রাজিয়া সন্তান প্রসবের পর মারা গেলেন সাফজয়ী নারী ফুটবলার রাজিয়া
পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সোলাদানা ক্রিকেট একাদশ‌ পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সোলাদানা ক্রিকেট একাদশ‌
নড়াইলে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নড়াইলে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণ ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)