শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
সোমবার ● ৮ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ও চালক আহত
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ও চালক আহত
৮২ বার পঠিত
সোমবার ● ৮ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু ও চালক আহত

 

পাইকগাছায় মটরসাইকেল ও ইটভাটার মাটি বহনকারি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাইক যাত্রী নিহত ও চালক আহত হয়েছে। সোমাবার সকাল ৭টার দিকে উপজেলার চাঁদখালী ইউপি’র মৌখালী বাজারে এ সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।

নিহত খায়রুল ইসলাম (৪৫) কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের নওশের সানার ছেলে ও আহত মটরসাইকেল ড্রাইভার আবু মুছা ঢালী ১ নং কয়রার মৃতঃ আবু বক্কর ঢালীর ছেলে। তাকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ---

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, খায়রুল ইসলাম মামলায় হাজিরা দিতে সোমবার ভোরে বাড়ী থেকে খুলনার উদ্দেশ্য ভাড়ায় চালিত মটরসাইকেলে রওনা দেয়। সকাল ৭ টার দিকে মৌখালী বাজারে পৌছালে বিপরীত দিক থেকে আসা চাঁদখালীর একটি ইটভাটার ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মটরসাইকেল ড্রাইভার আবু মুছা ও যাত্রী খায়রুল মারাত্মক আহত হয়। দ্রুত আহত দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, সকাল ১০ টার দিকে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত খায়রুলের মৃত্যু হয় ও মুমূর্ষু অবস্থায় চালক আবু মুছাকে খুমেক হাসপাতালে পাঠানো হয়।

এদিকে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই সাদ্দাম হোসেন বলেন, নিহতের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে । ওসি মোঃ ওবায়দুর রহমান বলেন, সংঘর্ষে নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘাতক ট্রাক চালক পালাতক রয়েছে।--- ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)