শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

SW News24
শুক্রবার ● ১৭ ফেব্রুয়ারী ২০১৭
প্রথম পাতা » বিবিধ » মাগুরায় গরু চুরি করে পালানোর সময় আন্ত জেলা চোর চক্রের ৮ সদস্যকে গণধোলাই দিয়ে আটক
প্রথম পাতা » বিবিধ » মাগুরায় গরু চুরি করে পালানোর সময় আন্ত জেলা চোর চক্রের ৮ সদস্যকে গণধোলাই দিয়ে আটক
৪০২ বার পঠিত
শুক্রবার ● ১৭ ফেব্রুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় গরু চুরি করে পালানোর সময় আন্ত জেলা চোর চক্রের ৮ সদস্যকে গণধোলাই দিয়ে আটক

---

মাগুরা প্রতিনিধি:  মাগুরা সদর উপজেলার ফুলবাড়ি লক্ষিকোল এলাকায় গরু চুরি করে পালানোর সময় শুক্রবার  ভোররাতে গ্রামবাসির গণধোলাইয়ে আন্তজেলা  চোর চক্রের ৮ সদস্য আহত হয়েছে। এ সময় চোরদের ধারালো অস্ত্রের আঘাতে ৩ গ্রামবাসি আহত হয়েছে।

মাগুরা সদর থানার এস আই রিপন আহমেদ জানান- ভোর ৪ টার দিকে সদরের  ফুলবাড়ি লক্ষিকোল গ্রামের রবিউল ইসলাম রাখুর বাড়ির গোয়াল থেকে দুটি গরু চুরি করে নিয়ে একটি ট্রাকে উঠিয়ে নিয়ে যাচ্ছিল চোরেরা। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার দিলে গ্রামবাসি বেরিয়ে আসে। তারা গাড়িটি আটক করার জন্য এগিয়ে এলে চোরেরা ধারালো অস্ত্র দিয়ে গ্রামবাসির উপর আক্রমণ চালায়। এতে ৩ গ্রামবাসি আহত হয়।

এ সময় দ্রুত পালাতে গিয়ে চোরচক্রের বহনকারি গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়। পরে গ্রামবাসি চোরদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আহত গরু চোর চক্রের সদস্যরা হচ্ছে ফরিদপুরের মোল্যা ডাঙ্গা গ্রামের সবুজ, গোপালিয়ার আবু হাসান, রসুলপুর গ্রামের রেজাউল, বোয়ালমারির কামাল, ছনগাছার দিদার, মুন্না এবং পাবনার বাঘাবাড়ি গ্রামের জালাল ও জামালপুরের বড়মাথা গ্রামের আ: লতিফ। এ সময় চোরেদের এলোপাথাড়ি ধারালো অস্ত্রের আঘাতে বাড়ির মালিক রবিউল ইসলাম রাখু, মিজানুর রহমান ও মো: কুতুব উদ্দিন  আহত হন। আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)