শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ৫ সেপ্টেম্বর ২০১৭
প্রথম পাতা » নারী ও শিশু » মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন; ধর্ষক আটক
প্রথম পাতা » নারী ও শিশু » মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন; ধর্ষক আটক
৩৯৪ বার পঠিত
মঙ্গলবার ● ৫ সেপ্টেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন; ধর্ষক আটক

---

মাগুরা প্রতিনিধি :   মাগুরা শ্রীপুরের  নাকোল  কমলাপুর  গ্রামে গতকাল মঙ্গলবার  সকালে  এক এসএসসি পরীক্ষার্থী  ধর্ষনের  শিকার  হয়েছে । সে  নাকোল  কমলাপুর গ্রামের  আনিসুর রহমানের মেয়ে । ধর্ষিত মেয়েটি নাকোল সম্মিলিত পঞ্চগ্রাম  মাধ্যমিক  বিদ্যালয়ের ছাত্রী  ছিল । এ ঘটনায়  ধর্ষক নাসিরকে  শ্রীপুর থানায় সোর্পদ  করা হয়েছে ।
মেযেটির  মা  মরিয়ম বেগম জানান, মঙ্গলবার  সকালে আমার মেয়ে  বাড়ি থেকে  প্রাইভেট পড়ার  উদ্দেশ্য স্কুলে  যাচ্ছিল । এ সময় একই গ্রামের  আকবর মোল্যার ছেলে নাসির পথিমধ্যে ওতপেতে  ছিল । নাসিরের বাড়িতে কেউ  না থাকায় সে  জোর পূর্বক তাকে ধরে নিয়ে নিজ বাড়িতে  ধর্ষন করে ।  পরে মেয়েটি রক্তাত্ত অবস্থায়  বাড়িতে  ফিরে সব ঘটনা আমাকে  খুলে বলে । এ সময় মেয়েটির বাবা  মাঠে  কাজ  করছিল । আমি তাকে  সব ঘটনা খুলে  বললে সে  নাসিরের  বাড়ি  গিয়ে  তাকে ধরে  আনে এবং তাকে  আমাদের  বাড়িতে দড়ি বেধেঁ  গ্রামের চেয়ারম্যান ও মেম্বারদের খবর দেয় ।  পরে  গ্রামের চেয়ারম্যান ঘটনার সত্যতা  যাচাই করে  নাসিরকে  শ্রীপুর  থানায় সোর্পদ  করে ।
মেয়েটির  মা  আরো জানান ,ধর্ষনের পর আমার মেয়েটিকে  রক্তাক্ত  অবস্থায়  মাগুরা  হাসপাতালে ভর্তি  করি ।  তার অবস্থা  আশংকাজনক , অপারেশন  চলছে ।    আমি ধর্ষকের জোর  শাস্তি দাবি করছি ।
শ্রীপুরের  কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান  লিয়াকত  আলী  জানান,  আমি  ঘটনাটি  জানার  পর ভিকটিমের  বাড়ি  গিয়ে খোজ খবর  নিয় । তারপর  ধর্ষক নাসিরের  মুখে  ঘটনার  সত্যতা জানি । পরে  তাকে  আমি মেয়েটিকে  বিয়ের  আহবান  জানায়  কিন্তু সে মেয়েটিকে  বিবাহ  করতে  অস্বীকার  করে । এরপর আমি শ্রীপুর  পুলিশকে  খবর  দিয়ে  তাকে সোর্পদ  করি এবং মেয়েেিক  দ্রুত  মাগুরা সদর   হাসপাতালে  পাঠায় ।
এ  ঘটনায়   শ্রীপুর  থানার  ভারপ্রাপ্ত  কর্মকর্তা  রেজাউল ইসলাম  ঘটনার  সত্যতা  স্বীকার  করে  বলেন, ধর্ষক  আমাদের  জিম্মায়  আটক  রয়েছে । এ ঘটনায়  মামলার  প্রস্তুতি  চলছে ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)