শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
SW News24
মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
প্রথম পাতা » জাতীয় » উত্তরায় দুর্ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে: র‌্যাব
প্রথম পাতা » জাতীয় » উত্তরায় দুর্ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে: র‌্যাব
৪৪ বার পঠিত
মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

উত্তরায় দুর্ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে: র‌্যাব

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন কাত হয়ে গার্ডার প্রাইভেটকারের ওপর পড়ে পাঁচজন নিহতের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন বলেন, ওই ঘটনার পর থেকেই র‌্যাব ছায়া তদন্ত শুরু করেছে। সোমবার রাতে মামলার পর জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু করা হয়েছে। ঘটনায় যারাই জড়িত থাকুক তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সোমবার বিকেলে উত্তরায় বিআরটি প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন।

নিহতরা হলেন- রুবেল (৬০), ফাহিমা (৪০), ঝরনা (২৮), ঝরনার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (২)। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। শুধু বেঁচে গেছেন হৃদয় ও রিয়ামনি নামের নবদম্পতি। এই ঘটনায় সোমবার মধ্যরাতে উত্তরা পশ্চিম থানায় নিহত ঝরনা আক্তারের ভাই মো. আফরান মণ্ডল বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন। মামলার আসামি করা হয়েছে ক্রেন পরিচালনাকারী চালক, প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান ও নিরাপত্তার দায়িত্বপ্রাপ্তদের।

মামলায় ক্রেন পরিচালনাকারী চালক, সিজিজিসি ঠিকাদারি প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট ব্যক্তি ও নিরাপত্তা নিশ্চিতকরণে দায়িত্বপ্রাপ্তদের দায়িত্বে অবহেলার অভিযোগ আনা হয়েছে।---



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)