শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

SW News24
সোমবার ● ১১ অক্টোবর ২০২১
প্রথম পাতা » নারী ও শিশু » খুলনায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী
প্রথম পাতা » নারী ও শিশু » খুলনায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী
৪০৭ বার পঠিত
সোমবার ● ১১ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী

 এস ডব্লিউ নিউজ:---  বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী, আলোচনা সভা ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সোমবার ১১ অক্টোবর সকালে বাংলাদেশ শিশু একাডেমি খুলনা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, শিশুদের লেখাপড়া করে মানুষের মতো মানুষ হতে হবে। শিশুকে অবহেলা করার কোন সুযোগ নেই। শিশুর অধিকার রক্ষা ও প্রতিভা বিকাশে সকলকে এগিয়ে আসতে হবে। শিশুকে সঠিকভাবে বেড়ে উঠার সুযোগ করে দিতে হবে। শুধু শাসন নয়, আদর যতœ দিয়ে মানুষ করতে হবে শিশুদের। পড়াশুনার পাশাপাশি শিশুকে খেলাধুলা ও সুস্থ সংস্কৃতিতে সম্পৃক্ত করা জরুরি।অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা আব্দুস সালাম তরফদার, খুলনা ওয়ার্ল্ড ভিশনের ম্যানেজার মোঃ মাসুদুর রহমান ও জেজেএস এর প্রোগ্রাম ডিরেক্টর এসএম চিশতী। স্বাগত জানান জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আবুল আলম। খুলনা জেলা প্রশাসন ও শিশু একাডেমি এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষ্যে লেখক আব্দুস সালাম তরফদারের শিশুতোষ গল্প গুচ্ছ ‘ভূত নেই, ভয় আছে’ বইয়ের মোড়ক উন্মোচন করেন জেলা প্রশাসক।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)