শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

SW News24
রবিবার ● ৫ নভেম্বর ২০২৩
প্রথম পাতা » কৃষি » কয়রার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
প্রথম পাতা » কৃষি » কয়রার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
১৩৩ বার পঠিত
রবিবার ● ৫ নভেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কয়রার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

 


 অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনা ঃ---কয়রা উপজেলা কৃষি অফিসের উদ্যোগে রবি ২০২৩-২৪ অর্থ বছরে প্রণোদনা র্কমসূচীর আওতায় ৩৭৬৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

 রববিার (৫ নভম্বের) সকাল ১০ টায় উপজেলা পরষিদ মিলনায়তনে এ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নর্বিাহী অফিসার (ভারপ্রাপ্ত) বিএম তারিক-উজ-জামানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার সুব্রত কুমারের পরচিালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল্ল্যাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ মামুনার রশিদ, কয়রা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক সদর উদ্দিন আহমেদ, সাংবাদিক শেখ মনিরুজ্জামান মনু, মোঃ কামাল হোসেন, শাহাজান সিরাজ, সহকারি কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ গোলাম নবী, উপ-সহকারী কৃষি অফিসার মোঃ ফারুক হোসেন, অনুতব সরকার, গুরুদাস মন্ডল, মোঃ আল মাহফুজ, স্থানীয় কৃষক চঞ্চল মন্ডল, র্মুশদিা আক্তার, ইয়াকুব গাজী, মুরাদ শেখ, শাহিনা আক্তার প্রমুখ।

 আলোচনা শেষে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গম, সরিষা, ভুট্টা, শীতকালীন পেয়াজ,  সূর্যমুখীর বীজ ও ফসল অনুযায়ী ১০ কেজি থেকে ২০ কেজি ডিএপি সার ও ১০ কেজি করে এমওপি সার প্রদান করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)