শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

SW News24
বুধবার ● ৭ ফেব্রুয়ারী ২০২৪
প্রথম পাতা » শিক্ষা » নিজ শিক্ষা প্রতিষ্ঠানে এসে অভিভূত সাকিব আল হাসান
প্রথম পাতা » শিক্ষা » নিজ শিক্ষা প্রতিষ্ঠানে এসে অভিভূত সাকিব আল হাসান
৩৪ বার পঠিত
বুধবার ● ৭ ফেব্রুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নিজ শিক্ষা প্রতিষ্ঠানে এসে অভিভূত সাকিব আল হাসান

---

মাগুরা প্রতিনিধি : কিশোর বয়সে সাকিব আল হাসানের শিক্ষাপ্রতিষ্টান ছিল মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় । সেই শিক্ষাপ্রতিষ্ঠান থেকেই সাকিব আল হাসানের মাধ্যমিক জীবনের হাতেখড়ি । কৃতিত্বের সাথে সেই প্রতিষ্ঠান থেকে এসএসসি পাশ করেন সাকিব ।  বুধবার সেই প্রতিষ্ঠানে এসে সে খুবই অভিভূত । গতকাল বুধবার সকাল ১১টায়  সরকারি উচ্চ বালক বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন মাগুরা- আসনের সংসদ সদস্য বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।
সময় আরো উপস্থিত ছিলেন, মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদিপ মজুমদার,সহকারি শিক্ষক মিতুন জয় চৌধরীসহ বিদ্যালয়ের শিক্ষানুরাগীরা।
বার্ষিক ক্রিড়া অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে সাকিব আল হাসান  বলেন,আমি এই স্কুলের প্রাত্তন ছাত্র  ছিলাম। এই স্কুলের অনেক মেধাবী ছাত্রআজ দেশের ভালো জায়গায় অবস্থান করছে। নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন ,আমি আশা করব তোমরা ভাল স্বপ্ন দেখবে। আর সেই স্বপ্ন কে বাস্তবে রুপ দেওয়ার জন্য তোমাদের পরিশ্রম করতে হবে । পরিশ্রম করতে ভালো ফলাফলের । কারণ ভালো ফলাফলই পারেই একজন ভালো ছাত্রকে বদলে দিতে ।

শেষে  বিদ্যালয়ের পক্ষ থেকে এমপি সাকিব আল হাসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় । এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী,অভিভাবক ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)