শিরোনাম:
পাইকগাছা, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮
SW News24
সোমবার ● ১৯ জুলাই ২০২১
প্রথম পাতা » সারাদেশ » মোংলায় ঈদ উপলক্ষে সাড়ে পাঁচ হাজার পরিবার কে খাদ্য সহায়তা প্রদান
প্রথম পাতা » সারাদেশ » মোংলায় ঈদ উপলক্ষে সাড়ে পাঁচ হাজার পরিবার কে খাদ্য সহায়তা প্রদান
১৫ বার পঠিত
সোমবার ● ১৯ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় ঈদ উপলক্ষে সাড়ে পাঁচ হাজার পরিবার কে খাদ্য সহায়তা প্রদান

---


মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

করোনাকালীন পরিস্থিতিতে কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়া শ্রমিক অধ্যাসিত মোংলার প্রায় সাড়ে পঁাচ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। মোংলা পোট পৌরসভার মাধ্যমে এসব খাদ্যসামগ্রী ১৫ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত বিতরন করা হয়।

মোংলা পৌরসভা সুত্রে জানাযায়,পবিত্র উদ-উল-আযহা উপলক্ষে মোংলা পৌরসভার নয়টি ওয়ার্ডে অতিদরিদ্র,অসহায় ও দুঃস্থ পরিবারকে ভিজিএফ কর্মসুচির আওতায় ৪ হাজার ৬২১টি পরিবারকে ১০ কেজি হারে চাল বিতরন করা হয়। এছাড়া ভ্যান-রিকসা চালক ,মাঝি,ক্ষদ্র ব্যবসায়ী,দিন মজুর,নাপিত ও মুচিসহ এ ধরনের অসহায় আরো এক হাজার পরিবারকে চাল সহায়তা দেয়া হয়েছে। মোংলা পোট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুর রহমান এসব খাদ্য সামুগ্রী  প্রতিটি ওয়ার্ডে গিয়ে নিজ হাতে দুস্থ মানুষদের হাতে তুলেদেন।এছাড়াও করোনাকালীন সময়ে খাদ্য সংকটে থাকা মানুষদের প্রতিনিয়ত পৌরসভার ফান্ড থেকে খাদ্য সামুগ্রী বিতরন করা হচ্ছে।

মোংলা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আবদুর রহমান জানান,মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মোংলা পৌর এলাকায় ৫৬২১টি পরিবারকে খাদ্য সহায়তার আওতায় আনা হয়েছে। এছাড়া সরকারী নির্দেশনা মোতাবেক কোভিড-১৯ এ আক্রান্ত ব্যাক্তিদের হোমকোয়ারেন্টাইন নিশ্চিত,প্রয়োজনীয় খাবার ও ওষধ সরবরাহ এবং অক্সিজেন সেবা প্রদান কার্যক্রম পৌরসভার পক্ষ থেকে চলমান রাখা হয়েছে।মেয়র আরো জানান,যে কোন সমস্যায় যে কোন সহায়তায় মেয়রের ব্যাক্তিগত মোবাইল-০১৭১১৩৪২২৪৬ এ নামারে যোগাযোগ করতে সকল পৌরবাসীকে অনুরোধ করেছেন তিনি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)