শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » বিবিধ » কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিনের দ্বায়িত্ব গ্রহন ও সংবর্ধনা
প্রথম পাতা » বিবিধ » কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিনের দ্বায়িত্ব গ্রহন ও সংবর্ধনা
২৫৬ বার পঠিত
বুধবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দিনের দ্বায়িত্ব গ্রহন ও সংবর্ধনা

 ---এম. আব্দুল করিম, কেশবপুব (যশোর) প্রতিনিধি:

যশোরের কেশবপুর উপজেলার ৭নং পাঁজিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়াম্যান জসিম উদ্দিনের আনুষ্ঠানিক দ্বায়িত্ব গ্রহন ও  সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

পাঁজিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ২৩ ফেব্রুয়ারী বুধবার দুপুরে অনুষ্ঠিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়াম্যান জসিম উদ্দিনকে ইউনিয়নবাসির পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধিত করা হয়। সংবর্ধনা শেষে ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়াম্যান জসিম উদ্দিন আনুষ্ঠানিক ভাবে পরিষদের দ্বায়িত্বভার গ্রহন করেন।

পরে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়াম্যান জসিম উদ্দিন এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল। সম্ভুনাথ বসুর সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন, কেশবপুর প্রেসক্লাবের আশরাফ-উজ-জামান খাঁন, সাংবাদিক এস আর সাইদ,  আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম খাঁন ও সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ প্রমুখ। এসময় পরিষদের সকল সদস্যবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)