শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ২৩ জুন ২০১৬
প্রথম পাতা » প্রকৃতি » ডুমুরিয়ায় লবণাক্ত বিষয়ক সেমিনারে-দেশ আজ সয়ং-সম্পূর্ণ, সর্বক্ষেত্রে উন্নতি হয়েছে…………….প্রতিমন্ত্রী চন্দ।
প্রথম পাতা » প্রকৃতি » ডুমুরিয়ায় লবণাক্ত বিষয়ক সেমিনারে-দেশ আজ সয়ং-সম্পূর্ণ, সর্বক্ষেত্রে উন্নতি হয়েছে…………….প্রতিমন্ত্রী চন্দ।
৫৩৯ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৩ জুন ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ডুমুরিয়ায় লবণাক্ত বিষয়ক সেমিনারে-দেশ আজ সয়ং-সম্পূর্ণ, সর্বক্ষেত্রে উন্নতি হয়েছে…………….প্রতিমন্ত্রী চন্দ।

---

ডুমুরিয়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আজ সয়ং-সম্পূর্ণ। সর্বক্ষেত্রে উন্নতি হয়েছে। মানুষ এখন আর না খেয়ে থাকে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। তিনি দেশের প্রতিটি নাগরিকের কর্ম-সংস্থান ও আয়ের লক্ষে উদ্যোগ গ্রহণ করেছেন। কেউ আর বেকার থাকবে না। বিশেষ করে গ্রাম-অঞ্চলে ব্যাপক উন্নয়ন করা হবে। কৃষিকাজ, মৎস্যচাষ, বিভিন্ন খামার তৈরীতে বেকার ও কর্মহীন মানুষদের সরকারী ভাবে সহায়তা করা হবে। আর এ জন্য দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যোগাযোগ ব্যবস্থারও উন্নয়ন করা হবে। এরই মধ্যে জঙ্গি ও সন্ত্রাসীচক্র সরকারের ভাবমুর্ত্তি নষ্ট করতে দেশের বিভিন্ন স্থানে হত্যাকান্ড শুরু করেছে। এদের বিরুদ্ধে গণ-প্রতিরোধ গড়ে তুলতে হবে। বুধবার সকালে ডুমুরিয়া উপজেলায় লবণাক্ততা বিষয়ক দুর্যোগ ব্যবস্থাপনা সংক্রান্ত সেমিনারে মৎস্য ও প্রানীসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ (এমপি) প্রধান অতিথি’র বক্তৃতার এ কথা বলেন। উপজেলার শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সিফাত মেহনাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান খান আলী মুনসুর। এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, ভাইস চেয়ারম্যান শিরিনা দৌলত, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক, ওসি মোঃ তাজুল ইসলাম, চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, খান শাকুর উদ্দিন, আলহাজ্ব মোস্তফা কামাল খোকন, শেখ দিদারুল হোসেন দিদার, রেজোওয়ান মোল্যা, স,ম আব্দুল কাইয়ুম, সুরঞ্জিৎ কুমার বৈদ্য, শেখ রবিউল ইসলাম, রামপ্রসাদ জোয়াদ্দার, হিমাংশু বিশ্বাস, শেখ জয়নাল আবেদীন প্রমুখ। অনুষ্টানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ ছাড়া প্রতিমন্ত্রী উপজেলার মাসিক উন্নয়ন সভা, আইন-শৃংখলা বিষয়ক সভা ও সোলার প্যানেল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি’র বক্তৃতা করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)