শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » কৃষি » পাইকগাছায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুরু ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
প্রথম পাতা » কৃষি » পাইকগাছায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুরু ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত
৬৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুরু ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত

 

---

 

 প্রানিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ, এই স্লোগানকে সামনে রেখে পাইকগাছায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ শুরু ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হযেছে।পাইকগাছা উপজেলা প্রানিসম্পদ দপ্তর ও ভেটোরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা প্রাণিসম্পদ চত্তরে প্রানিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প(এলডিডিপি) প্রানিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় দিনব্যাপী প্রানিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে প্রাণিসম্পদ চত্তরে অনুষ্ঠিত প্রদর্শনী মেলায় সভাপতিত্বে করেন, উপজেলা নির্বাহী অফিসার মাহেরা নাজনীন। মেলা পরিদর্শন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খুলনা- ৬ পাইকগাছা কয়রার সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান।

 

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, উপজেলা কৃষি কর্মকর্তা অসিম কুমার দাস, ওসি (অপারেশন) রঞ্জন কুমার গাইন, পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এম সিদ্দিকুর রহমানস্বাগত বক্তব্য প্রদান রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিষ্ণুপদ বিশ্বাস। এল ই ও চিকিৎসক পপি রানি রায় ও সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ তরিকুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন,উপন্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাজান আলী শেখ, উপজেলা প্রকৌশলী শাফিন শোয়েব ,ইউ আর সি ইন্সট্রেক্টর ঈমান উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা বেগম, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাস, একটি বাড়ি একটি খামার শাখা ব্যবস্থাপক জয়ন্ত কুমার ঘোঘ, জনতা ব্যাংক কর্মকর্তা হাদিউজ্জামান, সাবেক অধ্যক্ষ রমেন্দ্র নাথ সরকার, সহকারী অধ্যাপক মাইনুল ইসলাম, ষোলআনা সমবায় সমিতির সভাপতি জি এম শুকুরুজামান, সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা এস এম কামরুল আবেদীন,অফিস সহকারী কামাল এফএএআই হেলাল খান,এল এস পি মলয় মন্ডল, শিরিনা আক্তার, রমজানুল আবেদীন শাওনসহ পাইকগাছা উপজেলার সকল এল,এস,পি সদস্যরা,সাধারণ দর্শনার্থী,ও খামারী বৃন্দ। প্রর্দশনীতে গরু, ছাগল, ভেড়া,খোরগোস, কবুতর, হাস, কোয়েল,ঘোড়াসহ বিভিন্ন প্রজাতির প্রাণীর ৫০টি স্টলেগুলোতে স্থান পায়। পরে প্রর্দশনীতে বিজয়ী খামারিদের মাঝে সার্টিফিকেট ও মূল্যায়নের ভিত্তিতে খামারীদের পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)