শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

SW News24
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » মিডিয়া » সাংবাদিকরা ‘থার্ড আই’-নড়াইল জেলা প্রশাসক
প্রথম পাতা » মিডিয়া » সাংবাদিকরা ‘থার্ড আই’-নড়াইল জেলা প্রশাসক
১৫১ বার পঠিত
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাংবাদিকরা ‘থার্ড আই’-নড়াইল জেলা প্রশাসক



ফরহাদ খান, নড়াইল ; ---নড়াইল প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে ‘অভিযাত্রা’ শীর্ষক স্বরণিকার প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। নড়াইল প্রেসক্লাবের আয়োজনে বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে প্রেসক্লাব কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত উৎসবে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।


তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তারা মেধা ও মনন কাজে লাগিয়ে গণমানুষের জন্য কাজ করেন। সমাজের নানা দিক তুলে ধরেন। দেশ ও সমাজ গঠনে সাংবাদিকদের ভূমিকা রয়েছে। সাংবাদিকরা ‘থার্ড আই’ (তৃতীয় চোখ) হিসেবে কাজ করেন।

নড়াইল প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাহিদ পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বিশ্বজিৎ কুমার কুন্ডু, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল কুমার সেন, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম, চেম্বার অব কমার্সের সভাপতি মোহাম্মদ হাসানুজ্জামান, নড়াইল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলুসহ অনেকে।

এদিকে, নড়াইল প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরী পরিষদের অভিষেক ও পরিচিতি অনুষ্ঠিত হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)