শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ২৪ আগস্ট ২০২৩
প্রথম পাতা » রাজনীতি » পাইকগাছায় ৭ ছাত্রলীগ নেতাকে অব্যহতি
প্রথম পাতা » রাজনীতি » পাইকগাছায় ৭ ছাত্রলীগ নেতাকে অব্যহতি
২৪৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৪ আগস্ট ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় ৭ ছাত্রলীগ নেতাকে অব্যহতি

---মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস  দেওয়ায় পাইকগাছা উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের ৭ নেতাকে অব্যহতি দিয়েছে খুলনা জেলা ও উপজেলা ছাত্রলীগ।

পাইকগাছা উপজেলা ছাত্রলীগের দুই যুগ্ন সাধারণ সম্পাদক মো. সাব্বির হোসেন ও শেখ মেহেদী হাসানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাদেরকে স্থায়ী বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগকে সুপারিশ করেছে খুলনা জেলা ছাত্রলীগ।জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

২৪ আগস্ট  বৃহস্পতিবার বিকেলে পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতিম চক্রবর্ত্তী ও সাধারণ সম্পাদক ফাইমিন সরদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে পাইকগাছার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের ৫ জন নেতাকে অব্যহতি প্রদান করেছে।

বহিষ্কৃতরা হলেন-চাঁদখালী ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল ফারাবী, লস্কর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. রেজওয়ান হোসেন, হরিঢালী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ হোসেন রাফিন,গদাইপুর ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. রাকিবুল ইসলাম  ও ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মো. সাকিব ঢালী।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সংগঠনের নীতি ও আদর্শ বিরোধী কাজে জড়িত থাকায় তাদেরকে সংগঠন থেকে অব্যহতি দেওয়া হয়েছে এবং জেলা কমিটির কাছে স্থায়ী বহিষ্কারের অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতিম চক্রবর্ত্তী বলেন, সংগঠনের শৃংখলা বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা ও ইউনিয়নের ৭ জন  ছাত্রলীগের নেতাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য জেলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।





রাজনীতি এর আরও খবর

ছাত্র-কৃষক রাস্তায় বেরিয়ে আসলে এই সরকার পালানোর জায়গা খুঁজে পাবে না  -বিএনপি ভাইস চেয়াম্যান নিতাই রায় চৌধুরী ছাত্র-কৃষক রাস্তায় বেরিয়ে আসলে এই সরকার পালানোর জায়গা খুঁজে পাবে না -বিএনপি ভাইস চেয়াম্যান নিতাই রায় চৌধুরী
মাগুরায় খালেদা জিয়ার’ মু’ক্তি’র দা’বিতে  বিএনপির স’মাবেশ মাগুরায় খালেদা জিয়ার’ মু’ক্তি’র দা’বিতে বিএনপির স’মাবেশ
মাগুরায় আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্টাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা মাগুরায় আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্টাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা
পাইকগাছায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন পাইকগাছায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন
ভোটে হেরে জনগণের মাঝে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন ভোটে হেরে জনগণের মাঝে বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন
পাইকগাছায় আনন্দ মোহন বিশ্বাস চেয়ারম্যান নির্বাচিত পাইকগাছায় আনন্দ মোহন বিশ্বাস চেয়ারম্যান নির্বাচিত
পাইকগাছায় চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা পাইকগাছায় চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা
উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করে প্রচারণা; শেখ কামরুল হাসানকে শোকেজ উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করে প্রচারণা; শেখ কামরুল হাসানকে শোকেজ
পাইকগাছায় ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা পাইকগাছায় ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা
মাগুরায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের যোগদান মাগুরায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের যোগদান

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)