শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শনিবার ● ৬ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » মাগুরায় ঈদ কার্ড তৈরি প্রতিযোগিতা
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » মাগুরায় ঈদ কার্ড তৈরি প্রতিযোগিতা
৬৪ বার পঠিত
শনিবার ● ৬ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় ঈদ কার্ড তৈরি প্রতিযোগিতা

---

মাগুরা প্রতিনিধি : “ঈদ কার্ড বানিয়ে খোলা উদ্যানে,শৈশবে ফিরে যাই নব উদ্যনে” এ শ্লোগান নিয়ে মাগুরায় ঈদ কার্ড তৈরি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে । গতকাল শনিবার সকাল ১০ টায় মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পরিবর্তে আমরাই নামে একটি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের উপ-পরিচালক মো: নাসির উদ্দিন, মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার মজুমদার । প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক শফিকুল ইসলাম শফিক,চিত্রশিল্পী আবুল আজাদ ও মনিরুল ইসলাম । প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা । এ প্রতিযোগিতায় শহরের ভিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীরা অংশ নেয় । পাশাপাশি বিভিন্ন বয়সী নারী-পুরুষও অংশ গ্রহন করে ।

“পরিবর্তে আমরাই” সংগঠনের পরিচালক নাহিদুল রহমান দুর্জয় বলেন,আমাদের সংগঠনের ৭ম বার্ষিকীতে এ আয়োজন । মাগুরাতে এ সংগঠন বিভিন্ন সৃজনশীল কাজ করে থাকে । বিভিন্ন জাতীয় দিবসসহ নানা উৎসবে আমরা সৃজনশীল কাজের মাধ্যমে এগিয়ে যাচ্ছি । মাগুরাতে আমরাই বির্তকের নানা কলাকৌশল শিক্ষার্থীদের শিখিয়ে থাকি । আগামীদিনে মাগুরাতে আরো ভালো কিছু সৃজনশীন কাজ আমরা করতে চাই । এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)